দিল্লি সফরে যাচ্ছেন মমতা ব্যানার্জি, বৈঠক করবেন মোদীর সঙ্গে, নিজেই জানালেন মুখ্যমন্ত্রী

২৬ তারিখ তিনি দিল্লি যাচ্ছেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। আর এই দিল্লি সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন তিনি। ২৮ জুলাই প্রধানমন্ত্রীর সঙ্গে তাঁর দেখা হবে।
বৃহস্পতিবার মুখ্যমন্ত্রী নিজেই জানিয়েছেন, প্রধানমন্ত্রী তাঁকে দেখা করার সময় দিয়েছেন। ৩০ জুলাই মুখ্যমন্ত্রীর কলকাতায় ফেরার কথা মুখ্যমন্ত্রীর।

কয়েকদিন আগেই নবান্নে সাংবাদিক বৈঠক করার সময় দিল্লি যাওয়ার ঘোষণা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। তখনই তিনি জানিয়েছিলেন, সময় পেলে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ ও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করবেন। এরপর এদিন তিনি জানিয়ে দিলেন, প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার সময় পাওয়া গেছে। এদিন মুখ্যমন্ত্রীর এই ঘোষণার পরেই প্রধানমন্ত্রীর সচিবালয় থেকে মোদী-মমতা বৈঠক নিয়ে নিশ্চিত করা হয়েছে।

উল্লেখ্য, ২৬ তারিখ দিল্লি যাচ্ছেন মমতা ব্যানার্জি। ২৭, ২৮, ২৯ তারিখে দিল্লি থাকবেন তিনি। সূত্রের খবর, তিনি দেখা করতে পারেন, কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীর সঙ্গে। এছাড়াও বিজেপি বিরোধী নেতদের সঙ্গেও দেখা করতে পারেন তিনি। জানা গেছে, এনসিপি সুপ্রিমো শরদ পওয়ার, আপ সুপ্রিমো তথা দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল সহ একাধিক বিরোধী দলের নেতাদের সঙ্গে বৈঠক করবেন তিনি। বুধবার ২১ জুলাইয়ের মঞ্চ থেকে তিনি বিজেপি বিরোধীদের বার্তা দিয়ে রেখেছেন, ২৪ এর ভোটের আগে কেন্দ্র থেকে বিজেপিকে হঠাতে এখন থেকেই তৈরী হতে হবে। দিল্লিতে থাকাকালীন বিরোধিরা চাইলে তাঁর সঙ্গে বৈঠকের আয়োজন করতে পারেন বলে জানিয়েছেন তৃণমূল নেত্রী।

Comments
Loading...