দিলীপ: আগে সর্ষের তেল জুটত না, এখন মোদীর পাঠানো টাকা পকেটে ভরে শ্যাম্পু মেরে ঘুরছে তৃণমূল

কুলপির সভা থেকে তৃণমূলকে তীব্র আক্রমণ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বললেন, আগে মাথায় দেওয়ার সরষের তেল জুটতো না। এখন মোদীজির টাকা পকেটে গুঁজে মাথায় শ্যাম্পু মেরে ঘুরছে! পাশাপাশি তাঁর দাবি, তৃণমূলের ভ্যাকসিনের নাম বিজেপি। 

কাঁথিতে যেদিন সমাবেশ করছেন ফিরহাদ হাকিম, সৌগত রায়রা, ঠিক সেই সময় দক্ষিণ ২৪ পরগনার কুলপির সভা থেকে রাজ্যের শাসক দলকে একহাত নিলেন দিলীপ ঘোষ। তাঁর দাবি, গরিবের জন্য মোদীজির পাঠানো টাকা পকেটে পুরছে তৃণমূল নেতারা। সেই টাকার গরমে মাথায় শ্যাম্পু মেরে ঘুরছে। বিজেপি সরকারে এসে তদন্ত করবে। ছোট নেতারা যাবেন আলিপুর জেল, মাঝারিদের দমদম আর বড়ো রাঘব বোয়ালরা যাবেন ভুবনেশ্বর, জগন্নাথ দর্শন করতে। 

এখানেও অবশ্য থামেননি বিজেপির রাজ্য সভাপতি। তিনি বলেন, করোনার টিকা এখনও আবিষ্কার হয়নি। কিন্তু তৃণমূলের ভ্যাকসিন বেরিয়ে গেছে। সেই ভ্যাকসিনের নাম ভারতীয় জনতা পার্টি। দিলীপ ঘোষের হুঁশিয়ারি ক্ষমতায় এসেই সব কিছুর তদন্ত হবে। কেউ ছাড় পাবে না। বদল হবে, বদলাও হবে। পাশাপাশি জানিয়ে দেন, সর্ব ভারতীয় সভাপতির গাড়িতে হামলায় যা যা ক্ষতি হয়েছে, সব খরচ তৃণমূলের নেতাদের পকেট থেকে উসুল করা হবে। কেউ নিস্তার পাবে না। 

Comments
Loading...