‘২০২১ এ গঙ্গায় তৃণমূলের তর্পণ করব’, ফের বেলাগাম দিলীপ ঘোষ

মহালয়ায় বিজেপির ‘শহিদ-তর্পণ’ এ বাধা দেওয়ার অভিযোগে তৃণমূলকে তীব্র আক্রমণ করলেন দিলীপ ঘোষ। তর্পণ ইস্যুতে শাসক দলকে বিঁধে বিজেপির রাজ্য সভাপতির মন্তব্য, ২০২১ সালে গঙ্গায় তৃণমূলের তর্পণ করব।

শহিদ তর্পণ অনুষ্ঠানে বৃহস্পতিবার বাগবাজার ঘাটে পুলিশের সঙ্গে সংঘাতে জড়ায় গেরুয়া শিবির। পিছনে তৃণমূলের মদত রয়েছে বলে অভিযোগ বিজেপির। এ নিয়ে দিলীপ ঘোষ বলেন, আমি সব মন্দিরে গিয়ে প্রার্থনা করেছি ২০২১ এ শুভ শক্তির জয় হোক। অশুভ শক্তির বিনাশ হোক। কাল আমাদের শহিদ তর্পণ করতেও বাধা দিয়েছে। ২০২১ এ গঙ্গায় তৃণমূলের তর্পণ করব আমরা।

এছাড়াও পরিচিত ভঙ্গিতে একাধিক ইস্যুতে রাজ্য সরকারকে আক্রমণ করেন বিজেপির রাজ্য সভাপতি। কেন্দ্র জিএসটি সহ বিভিন্ন খাতে টাকা দিচ্ছে না বলে একাধিকবার অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী। সেই প্রসঙ্গ টেনে এনে দিলীপ ঘোষ বলেন, তৃণমূলের খালি টাকা চাই। তাঁর খোঁচা, ওদের সব থেকে বেশি টাকা মদ থেকে আসে। অন্য বড়ো রাজ্য কীভাবে চলছে! তাঁরা তো এত টাকা টাকা করছে না! তৃণমূল কর্মী খুন প্রসঙ্গে বলেন, নিজেদের দলের অশান্তিতে কর্মীরা খুন হচ্ছে, কিন্তু দোষ দেওয়া হচ্ছে বিজেপিকে। মুখ্যমন্ত্রীকে তীব্র আক্রমণ করে তিনি বলেন, আগে বাংলায় একটা কুকুর মরলেও মমতা ব্যানার্জি সিবিআই তদন্ত চাইতেন। এখন সিবিআই তদন্ত চাইলেও তা হচ্ছে না। বিজেপি কর্মীদের উপর আক্রমণ করা হচ্ছে, তাঁদের মৃত্যু নিয়েও রাজ্যের শাসক দলের দিকে আঙুল তোলেন দিলীপ ঘোষ।

Comments
Loading...