টলি পাড়ায় ফের শোকের ছায়া, করোনার থাবায় প্রাণ হারালেন জনপ্রিয় চিত্র পরিচালক

২০২০ সালে আমরা অনেকেই আমাদের প্রিয় তারকাকে হারিয়েছি। এই বছরে বলি হলি এবং টলি জগত ছেড়ে চলে গিয়েছে বহু তারকা। কেউ কালের নিয়মে তো কেউ কঠিন রোগে মৃত্যুর কাছে হার মেনেছেন। এবার আবারো টলি আকাশে আরো এক নক্ষত্র পতন হল। করোনার থাবায় প্রাণ গেলো টলিউডের আরো এক চিত্র পরিচালকের, নাম দেবীদাস ভট্টাচার্য। মৃত্যুকালে পরিচালকের বয়স হয়েছিল ৫৮ বছর। শনিবার রাত তিনটে নাগাদ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

গত ২ ডিসেম্বর থেকেই তাঁর জ্বর ছিল কিন্তু বেশ কয়েকদিন পর করোনা পরীক্ষা করার পর তাঁর কোভিড রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁকে বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে ভর্তি করার পর থেকেই তাঁর অবস্থা ক্রমশ খারাপ হতে শুরু করে। এরপর গত শনিবার রাতে তিনি হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ‘তোমায় ছাড়া ঘুম আসে না মা’, ‘রাগে অনুরাগে’ সহ একাধিক ধারাবাহিকের পরিচালনা করেছিলেন দেবীদাস।

প্রসঙ্গত, গত সপ্তাহেই মারা যান বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম পরিচালক জগন্নাথ গুহ। ইতিমধ্যেই জগন্নাথ গুহর মৃত্যুতে কালো ছায়া নেমে এসেছে টলি পাড়ায়। এদিন পরিচালকের মৃত্যুতে শোক প্রকাশ করলেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী। সোশ্যাল মিডিয়ায় একটি স্টেটাস শেয়ার করেন শঙ্কর চক্রবর্তী জানান তাঁর অভিনীত মেগার প্রথম পরিচালক জগন্নাথ গুহ চলে গেলেন। এই দুঃখ মেনে নিতে হচ্ছে কিন্তু ভাবতেও অবাক লাগছে। উনি যেখানেই থাকুন না কেন যাতে ভাল থাকেন, সেই প্রার্থনাই করেন শঙ্কর চক্রবর্তী।

Comments
Loading...