তৃণমূলে যোগ দিতেই স্ত্রীকে ডিভোর্স নোটিস পাঠাচ্ছেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ

তৃণমূলে যোগ দেওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই স্ত্রী সুজাতাকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠানোর সিদ্ধান্ত বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর। সোমবার সাংবাদিক বৈঠক করে সৌমিত্রর মন্তব্য, পারিবারিক সম্পর্কে ঢুকে পড়েছে রাজনীতি। আর এর জন্য তৃণমূলকেই দায়ী করে বিজেপি সাংসদের হুঁশিয়ারি, শরীরের শেষ রক্তবিন্দু পর্যন্ত মমতার দলের বিরুদ্ধে লড়াই করবেন। পাশাপাশি, সৌমিত্রর দাবি, এক জ্যোতিষীর কথাতেই রাজনৈতিক উচ্চাকাঙ্খা জন্মায় স্ত্রী সুজাতা খাঁয়ের। এর জেরেই তাঁদের বৈবাহিক সম্পর্কে ফাটল ধরে বলে মন্তব্য সৌমিত্রর।
সোমবার খানিক অপ্রত্যাশিতভাবেই তৃণমূলে যোগ দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের স্ত্রী সুজাতা মণ্ডল খাঁ। সেখান থেকে বিজেপির বিরুদ্ধে একরাশ অভিযোগ উগরে দিয়ে তাঁর মন্তব্য ছিল যোগ্যরা সম্মান পাচ্ছেন না দলে। সেই সঙ্গে স্বামীকে নিয়ে তাঁর বার্তা ছিল, সৌমিত্রর সুবুদ্ধি হোক। তিনিও তৃণমূলে যোগ দিন। আর এর ঘণ্টাখানেক বাদেই সাংবাদিক বৈঠক করে সৌমিত্র জানান স্ত্রীকে বিবাহ বিচ্ছেদের নোটিস পাঠাচ্ছেন তিনি। সুজাতা দাবির সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করলেন বলে জানান বিজেপি সাংসদ। সাংবাদিক বৈঠক থেকে তাঁর বার্তা, সুজাতা মণ্ডল খাঁ যেন তাঁর খাঁ পদবি ব্যবহার করা ছেড়ে দেন।
কিন্তু কেন সম্পর্কে ফাটল? সৌমিত্রর দাবি, এক জ্যোতিষীর সঙ্গে কিছুদিন ধরে যোগাযোগ রাখছিলেন সুজাতা। তিনিই সুজাতা দেবীর রাজনৈতিক উচ্চাখাঙ্খা বাড়িয়ে দেন। কিন্তু তার জেরে হঠাৎ সুজাতা তৃণমূলে যোগ দেবেন তা ২৪ ঘণ্টা আগে ভাবতেও পারেননি বলে জানান সৌমিত্র। সৌমিত্রর দাবি, তাঁদের বৈবাহিক সম্পর্কের মধ্যে ফাটল ধরিয়েছে তৃণমূল। স্ত্রীকে বিচ্ছেদের নোটিস পাঠিয়ে সৌমিত্রের মন্তব্য, ভালো থাকুন সুজাতা, তাঁর তীব্র লড়াই শুরু হবে তৃণমূলের বিরুদ্ধে।

Comments
Loading...