মুক্তি পেয়েই স্বমহিমায় ফিরহাদ হাকিম, করলেন Talk To Kmc

শনিবার টক টু কেএমসি অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম

ভ্যাকসিনেশনের দিকে আরও জোর দিতে হবে। নিয়ম অনুযায়ী ভ্যাকসিনেশন চলছে। নিজের চোখে ভ্যাকসিনেশন না দেখলে শান্তি হচ্ছিল না। টক টু কেএমসি অনুষ্ঠান থেকে এমন জানালেন কলকাতা পুরসভার মেয়র ফিরহাদ হাকিম।

শুক্রবারই নারদ মামলায় জামিন পেয়েছেন ফিরহাদ হাকিম সহ ৪ হেভিওয়েট নেতা মন্ত্ৰী। গৃহবন্দি অবস্থা থেকে মুক্তি পেয়েই কাজে নেমে পড়েছেন কলকাতা পুরসভার প্রশাসকমণ্ডলীর প্রধান।

শনিবার তিনি টক টু কেএমসি অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন। আর কাজে ফিরেই করোনা ভ্যাকসিনেশনের দিকে জোর দেন তিনি।

এদিন ফিরহাদ জানান, সকলে যেন খুব শীঘ্রই ভ্যাকসিন পায়, সেই দিকে নজর দেওয়া হচ্ছে। খবর পেলে বাড়ি বাড়ি গিয়ে করোনা টেস্ট করা হবে বলে জানান তিনি। এখন বেড ও অক্সিজেনের সমস্যা অনেকটাই কমেছে বলে জানান ফিরহাদ।

বর্ষাকালে কলকাতার বেশ কিছু এলাকায় জল জমে যায়। ফিরহাদ বলেন, নিকাশি ব্যাবস্থার আরও জোর দেওয়া হচ্ছে। ঠনঠনিয়া কালিবাড়ি সহ যেসব জায়গায় বেশি জল জমে, তা দ্রুত নামানোর চেষ্টা চলছে বলে জানান ফিরহাদ হাকিম।খিদিরপুরে নিকাশির সমস্যার কথা জানিয়েছেন তিনি। দ্রুত সমাধান করার প্রতিশ্রুতি দেন ফিরহাদ হাকিম।

১৭ মে সোমবার নারদকাণ্ডে ফিরহাদ হাকিম সহ রাজ্যের ৪ নেতামন্ত্রীকে গ্রেফতার করে সিবিআই। হাইকোর্টের নির্দেশে প্রেডিডেন্সি জেলে যাওয়ার পথে নিজের কাজ নিয়ে আক্ষেপ করেন ফিরহাদ। কাঁদতে কাঁদতে বলেছিলেন, কোভিড পরিস্থিতিতে কলকাতার মানুষকে আমাকে বাঁচাতে দিল না।

Comments
Loading...