অভিনয় ছেড়ে সটাং রাজনীতি? প্রকাশ্যে এলো সইফ আলি খানের আসল রহস্য

আর মাত্র দিন কয়েক তারপরেই ছোটে নবাবের ঘরে আসছে নতুন অতিথি। কিন্তু তার মাঝেই বোধহয় রাজনীতিতে যোগ দিলেন বলিউডের অন্যতম নায়ক সইফ আলি খান। আরে নানা এবার রাজনৈতিক চরিত্রে দর্শকদের মন ভোলাতে নতুন সিরিজে আসছেন সইফ আলি খান। গতকালই মুক্তি পেয়েছে সেই সিরিজের ট্রেলার। সিরিজের নাম “তাণ্ডব”।

আলি আব্বাস জাফারের অ্যামাজন প্রাইমের নিজস্ব শো এ সইফের পাশাপাশি স্ক্রিন শেয়ার করছেন ডিম্পল কপাডিয়া, গওহর খান, দিনো মোরিয়া এবং কুমুদ মিশ্র। সিরিজ দেখে সাফ বোঝা যাচ্ছে একটি আদ্যপ্রান্ত রাজনীতির বিষয়কেই এখানে ফোকাস করা হয়েছে। সিরিজটি মুক্তি পাবে আগামী বছর, ১৫ই জানুয়ারি। এই সিরজের পাশাপাশি আরো একটি ছবিতে অভিনয় করছেন ছোটে নবাব। আদিপুরুষ নামক ওই ছবিও খুব শীঘ্রই মুক্তি পাবে।

আদিপুরুষের চরিত্রের প্রেক্ষিতে রাবণ সম্পর্কে মন্তব্য করায় ইতিমধ্যে মামলাও দায়ের করা হয়েছে সইফ আলি খানের বিরুদ্ধে। সম্প্রতি আদিপুরুষে নিজের চরিত্র নিয়ে সইফ আলি খান নিজের চরিত্র নিয়ে কথা বলেন। আর সেখানে এই বেফাঁস মন্তব্যের জন্য বিপাকে পড়েছেন বি টাউনের এই আদি তারকা। তিনি বলেন, রাবণ ‘দয়ালু’ ছিলেন। আর এই মন্তব্য করার সাথে সাথেই তাকে বিপাকে পড়তে হয়। কিন্তু রাবণ নিয়ে মন্তব্য করার পরে তিনি নিজেই একটি সাক্ষাতকারে হাজির হয়ে ক্ষমা চেয়েছেন। কিন্তু মামলা তো একধাপ উল্টোদিকে এগিয়েই গেছে ততোক্ষণে। ইতিমধ্যেই সইফ আলি খানের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন উত্তরপ্রদেশের এক আইনজীবী। এমনকি সইফের সাথে বিপাকে পড়েছেন খোদ পরিচালকও। আদিপুরুষের পরিচালক ওম রাউতের বিরুদ্ধেও দায়ের করা হয়েছে মামলা।

Comments
Loading...