বঙ্গ ভোটের স্লগ ওভারে ঝড় তুলছেন প্রাক্তন নাইট গৌতম গম্ভীর

প্রথম দফার ভোটের আগে শেষ নির্বাচনী প্রচারে ক্রিকেটার গৌতম গম্ভীর। বৃহস্পতিবার তিনটি জেলায় নির্বাচনী প্রচারে অংশ নেন তিনি। বিজেপি সাংসদ গৌতম গম্ভীর এদিন পশ্চিম মেদিনীপুর, বাঁকুড়া এবং হুগলির একাধিক জায়গায় রোড শো করেন। বাংলায় সরকার গড়ার লক্ষ্য নিয়ে এর আগেও একাধিক তারকা প্রচারককে রাজ্যে এনেছে বিজেপি। এবার সেই তালিকায় যোগ হল গৌতম গম্ভীরের নাম।

তাঁর ক্যাপ্টেনসিতে কলকাতা নাইট রাইডার্স দুবার আইপিএল জিতেছে। সেই অর্থে কলকাতায় গম্ভীরের জনপ্রিয়তা রয়েছে। সেই জনপ্রিয়তাকে কাজে লাগাতে চাইছে গেরুয়া বাহিনী।

এদিন প্রথমে পশ্চিম মেদিনীপুরের দাঁতনে জনসভায় অংশ নেন তিনি।  জনসভায় উপস্থিত ছিলেন বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব ও জেলা স্তরের নেতারা। দাঁতনের বিজেপি প্রার্থী শক্তিপদ নায়েকের সমর্থনে প্রচার করেন এই ক্রিকেটার। তাঁকে ঘিরে বিজেপি কর্মী-সমর্থকদের উচ্ছ্বাস ছিল দেখার মত।

এরপর বাঁকুড়ার সোনামুখি এবং হুগলির চুঁচুড়ায় সভায় যোগ দেন এই বিজেপি সাংসদ। বাঁকুড়ায় রোড শো থেকে গম্ভীর সাধারণের উদ্দেশ্যে বলেন, বাংলার মানুষের এত উৎসাহ। বোঝাই যাচ্ছে এবার সরকার প্রতিষ্ঠা করবে বিজেপি। বিজেপি ২০০-র বেশি আসনে জিতবে বলে জানান তিনি।

১৯-এর লোকসভা নির্বাচনের আগে গৌতম গম্ভীর কেন্দ্রীয় মন্ত্রী অরুণ জেটলি এবং রবিশঙ্কর প্রসাদের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন। এরপর পূর্ব দিল্লি থেকে তাঁকে প্রার্থী করে বিজেপি। জয়ী হয়ে সাংসদ হন তিনি।

Comments
Loading...