বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে দেখা করতে পাম অ্যাভিনিউতে রাজ্যপাল, নিলেন শারীরিক অবস্থার খোঁজখবর

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের সঙ্গে দেখা করতে গেলেন রাজ্যপাল জগদীপ ধানকর। বুধবার বিকেল ৫ টা নাগাদ বুদ্ধবাবুর পাম অ্যাভিনিউয়ের ফ্ল্যাটে যান রাজ্যপাল। আবাসনের সামনেই তাঁকে অভ্যর্থনা জানান বুদ্ধদেব ভট্টাচার্যের স্ত্রী মীরা ভট্টাচার্য। তারপর রাজ্যপালকে আবাসনের ভিতরে নিয়ে আসা হয়।

দীর্ঘদিন ধরেই সিওপিডিতে ভুগছেন বুদ্ধদেব ভট্টাচার্য। খুব সম্প্রতি সিওপিডিজনিত সমস্যা আরও বেড়েছে বলে সূত্রের খবর। এছাড়া চোখের সমস্যাতেও ভুগছেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী।

বেশ কয়েক বছর হয়ে গেল, প্রত্যক্ষ রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য। শারীরিক অবস্থার অবনতির কারণে বামেদের ব্রিগেড সমাবেশে পৌঁছেও গাড়ি থেকে নেমে মঞ্চে উঠতে পারেননি তিনি। বাড়ি থেকেও কার্যত বেরোন না।

জুলাই মাসে রাজ্যপালের দায়িত্ব নেন জগদীপ ধানকর। কিন্তু রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রীর সঙ্গে এতদিন তাঁর দেখা হয়নি। তাই বুধবার নিজেই তিনি পৌঁছে যান বুদ্ধবাবুর পাম অ্যাভিনিউয়ের আবাসনে। সাক্ষাৎ সেরে বেরিয়ে এসে রাজ্যপাল জানান, বুদ্ধবাবুকে তিনি অত্যন্ত শ্রদ্ধা করেন। তাই কলকাতায় আসার পর তাঁর সঙ্গে দেখা করে গেলেন। এবিষয়ে বুদ্ধবাবুর মেয়েরও প্রশংসা করেন রাজ্যপাল। দলের তরফে অবশ্য এবিষয়ে কোনও প্রতিক্রিয়া দেওয়া হয়নি।

Comments
Loading...