ফের ছাদনাতলায় ৬৫ এর হরিশ সালভে, পাত্রী ক্যারোলিন লন্ডনের আর্টিস্ট

দ্বিতীয়বার বিয়ের ফুল ফুটতে চলেছে বিখ্যাত আইনজীবী হরিশ সালভের। পাত্রী লন্ডনের আর্টিস্ট ক্যারোলিন ব্রোসার্ড। গত জুনে ৩৮ বছরের দাম্পত্যের সমাপ্তি হয় ৬৫ বছরের হরিশ সালভের। বুধবার, ২৮ অক্টোবর ফের বিয়ে করতে চলেছেন তিনি। গত প্রায় এক বছর ধরে ডেট করছেন তাঁরা।

একজনের পেশা ও নেশা আইন। অন্যজনের শিল্প। কিন্তু থিয়েটার ও উচ্চাঙ্গ সঙ্গীতপ্রীতি উভয়কেই অবুঝ বন্ধনে বেঁধেছে। তারই পরিণতিতে বুধবার লন্ডনের চার্চে জনা পনেরো অতিথির সামনে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন হরিশ সালভে ও ক্যারোলিন ব্রোসার্ড।

ক্যারোলিনেরও এটা দ্বিতীয় বিয়ে। প্রথম সম্পর্কের সূত্রে ১৮ বছরের মেয়ে আছে তাঁর। নিজে পেশাদার শিল্পী। অন্যদিকে হরিশ সালভেকে দুনিয়ার ব্যস্ততম আইনজীবী বললে ভুল হয় না। গত কয়েকমাসে করোনা অতিমারির মধ্যেও যেভাবে প্রায় প্রতিটি হাই প্রোফাইল মামলায় ভার্চুয়ালি জবরদস্ত সওয়াল করেছেন সালভে, তাতে তাঁকে মোস্ট টেক স্যাভি ল-ইয়ার বলা হচ্ছে।

বর্তমানে উত্তর লন্ডনের বাসিন্দা হরিশ সালভের সঙ্গে একটি চিত্র প্রদর্শনীতে ক্যারোলিনের প্রথম আলাপ। তারপর কখনও থিয়েটার আবার কখনও উচ্চাঙ্গ সঙ্গীত সম্পর্ককে গভীরতা দিয়েছে। জানা যাচ্ছে, প্রায় এক বছর ধরে দুজনের মধ্যে প্রণয়ের সম্পর্ক।

কুলভূষণ যাদব থেকে ভোডাফোন মামলা, রতন টাটা থেকে মুকেশ আম্বানী। হরিশ সালভের মক্কেলের তালিকায় কে নেই। দীর্ঘদিন লন্ডনবাসী হরিশ সালভে অনলাইনে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে সওয়াল করে থাকেন। ভারতের প্রাক্তন সলিসিটর জেনারেল হরিশ সালভে বর্তমানে ইংল্যান্ডের ক্যুইন্স কাউন্সেল। যা গোটা বিশ্বে অত্যন্ত সম্মানের সঙ্গে উচ্চারিত হয়।

Comments
Loading...