পাত সাজিয়ে জমিয়ে খেলেন আইবুড়ো ভাত, সোশ্যাল মিডিয়ায় ছবি দিলেন ইমন

ইতিমধ্যেই তিনি বহু গান টলিউডকে দিয়েছে, তিনি হলেন আমাদের সবার প্রিয় ইমন চক্রবর্তী। যেই গান আট থেকে আশি সবারই প্রিয়। সে রোমান্টিক গান হোক বা আনন্দের গান সব গানই যেন তাঁর কন্ঠে এক অন্য মাত্রা পায়। তাই পেশার সাথে সাথে এবার নিজের প্রেমিককেও একটু সময় দিচ্ছেন ইমন, যার টুকরো ঝলকই এবার আমাদের সামনে এলো। এখন শুধু চার হাত এক হওয়ার অপেক্ষায় এই জুটি।

কিন্তু কিছু দিন আগেই ইমন জানিয়েছিলেন যতদিন না করোনার ভ্যাকসিন বেরোচ্ছে, ততোদিন বিয়ে করবেন না। এমনকি করোনা মিটে গেলেই ধুমধাম করে অনুষ্ঠান হবে সব নিয়ম মেনেই ছাঁদনাতলায় যাবেন ইমন। পজোর মাঝে প্রেমিক নীলাঞ্জনের সাথে টুক করে নিজের বাগদান পর্বও সেরে ফেলেছিলেন ইমন। বিয়ে কবে হবে তা তো জানা নেই, কিন্তু বিয়ের আগেই এবার নিজের হবু বরের পাশে বসে জমিয়ে আইবুড়ো ভাত খেলেন গায়িকা ইমন।

সম্প্রতি নিজের ইন্সটা হ্যান্ডেলে এই ছবি নিজেই প্রকাশ করেছেন গায়িকা। ছবিতে দেখা গিয়েছে শাড়ির সঙ্গে সুন্দর করে গয়নায় সেজেছেন ইমন চক্রবর্তী। অন্যদিকে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই ‘নীলামন’ বলে নিজেদের জুটির নামও শেয়ার করেন ইমন। আইবুড়ো ভাতের মেনুতে ছিল ভাত, ডাল, ভাজা সহ মা্ছ, মাংস এবং মিষ্টির সমাহার। এমনকি আইবুড়োভাত খেতে বসে এদিন নতুন জীবন শুরুর আগে বড়দের আর্শীবাদও নিতে ভোলেন নি ইমন। সেই সব ছবিও ইতিমধ্যেই তিনি নিজে শেয়ার করেছেন।

Comments
Loading...