মাসিক ৬৯৯ টাকায় ১০০ এমবিপিএস স্পিড, দুর্দান্ত ৬ টি প্ল্যান জিও ফাইবারের

লঞ্চ হয়ে গেল বহু প্রতীক্ষিত জিয়ো গিগা ফাইবার। গতি ১০০ এমবিপিএস থেকে ১ জিবিপিএস। এক নজরে দেখে নেওয়া যাক, কী রয়েছে বিদ্যৎ গতির ইন্টারনেট পরিষেবায়।

৬ টি প্ল্যান

জিয়ো ফাইবার নিয়ে এসেছে একাধিক প্ল্যান। ৬৯৯ টাকা থেকে শুরু করে ৮,৪৯৯ টাকা পর্যন্ত রয়েছে আলাদা আলাদা ৬ টি প্ল্যান। প্ল্যানগুলোর নাম দেওয়া হয়েছে, ব্রোঞ্জ, সিলভার, গোল্ড, ডায়মন্ড, প্ল্যাটিনাম এবং টাইটেনিয়াম। ৬৯৯ টাকার প্ল্যানের নাম ব্রোঞ্জ এবং সর্বোচ্চ ৮,৪৯৯ টাকার প্ল্যানের নাম টাইটেনিয়াম।

প্রথম দু’মাস ফ্রি

নতুন গ্রাহক প্রথম দু’মাস জিও ফাইবার সার্ভিস বিনামূল্যে ব্যবহার করতে পারবেন।

কীভাবে গ্রাহক হবেন

জিওর ওয়েবসাইটে গিয়ে জিও ফাইবার কানেকশনের জন্য রেজিস্টার করতে হবে। সেজন্য দিতে হবে ঠিকানা, নাম এবং মোবাইল নম্বর। রেজিস্ট্রেশনের পর আপনার মোবাইলে আসবে একটি ওটিপি। একজন জিও ফাইবার কর্মী আপনার বাড়ি গিয়ে তথ্য খতিয়ে দেখে আসবেন।

জিও ফাইবার কেবল টিভি

একটি আলাদা সাবক্রিপশনের বিনিময়ে আপনি পেয়ে যাবেন জিও কেবল টিভি সার্ভিস। জিও বিনামূল্যে দেবে সেট টপ বক্স। এছাড়া গেম খেলা, ভিডিও কলিং সুবিধাও কেবল সার্ভিস থেকেই পেয়ে যাবেন গ্রাহকরা।

ফ্রি এইচডি টিভি

ওয়েলকাম অফার হিসেবে জিও ফাইবার আপনার হাতে তুলে দেবে একটি 4K LED টিভি।

ফ্রি ভয়েজ কল

সমস্ত প্ল্যানেই থাকছে ফ্রি কলিংয়ের সুবিধা। অত্যন্ত সস্তায় করা যাবে আন্তর্জাতিক ফোন।

ইনস্টলেশনের খরচ

জিও ফাইবার ইনস্টল করতে কোনও খরচই নেই। তবে সংস্থা আপনার কাছ থেকে ফেরতযোগ্য ২,৫০০ টাকা নেবে ইন্টারনেট রাউটারের জন্য।

কী কী পাবেন?

সমস্ত জিও ফাইবার গ্রাহক জিও টিভি এবং জিও সিনেমার দেখতে পারবেন একদম বিনামূল্যে।

মুক্তির দিনেই ঘরে বসে সিনেমা

জিও ফাইবারের ফার্স্ট ডে, ফার্স্ট শো পরিষেবা চালু হয়ে যাবে আগামী বছরের মাঝামাঝি নাগাদ। ফলে সিনেমা মুক্তির দিনই আপনি তা ঘরে বসে দেখতে পারবেন।

দীর্ঘ মেয়াদি প্ল্যান

মাসিক প্ল্যানের পাশাপাশি জিও ফাইবার এনেছে ৩, ৬, ১২ মাসের প্ল্যান। বিভিন্ন ব্যাঙ্কের সঙ্গে জিওর টাই আপের ফলে আপনি যে কোনও দীর্ঘমেয়াদি প্ল্যান নিতে পারবেন কেবলমাত্র মাসিক কিস্তি শোধ করেই।

মুকেশ আম্বানী বলেছিলেন, তাঁদের লক্ষ্য দেশে সাড়ে ৩ কোটি গ্রাহক। সূত্রের খবর, ইতিমধ্যেই দেশের ১,৬০০ শহরে দেড় কোটি মানুষ রেজিস্ট্রেশন সেরে ফেলেছেন।

Comments
Loading...