২০০ আসন জিতবে বিজেপি, দেশের সবচেয়ে অসহিষ্ণু মানুষটির নাম মমতা, কলকাতা এসে তোপ নাড্ডার

এই দেশে সবচেয়ে অসহিষ্ণু মানুষটির নাম মমতা ব্যানার্জি। তাঁর আমলে অসহিষ্ণুতা চক্রবৃদ্ধি হারে বেড়েছে। দুদিনের বাংলা সফরে এসে এভাবেই তৃণমূল নেত্রীকে কটাক্ষ করলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। বললেন, মমতা ব্যানার্জি আর তাঁর ভাইপো সমস্ত অবিচারের জবাব পাবেন ভোটের ফলে। বিজেপি ২০০ র বেশি আসন নিয়ে বাংলায় ক্ষমতায় আসছে। 

কুয়াশার জন্য বিজেপি সভাপতির বিমান নামতে দেরি হয়। তারপর নাড্ডার কনভয় পৌঁছয় হেস্টিংসে দলের নতুন পার্টি অফিসের উদ্বোধন করেন তিনি। রাজ্যের শাসক দলকে বিঁধে নাড্ডা বলেন, বিজেপির কাছে দলই পরিবার। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্যই ভাল পার্টি অফিস। কারণ বিজেপি নেতারা বাড়ি থেকে না, পার্টি অফিস থেকে পার্টি চালান।

এদিন হেস্টিংসে যখন নাড্ডা পার্টি অফিসের ফিতে কাটতে ব্যস্ত তখন একদল মানুষ নয়া কৃষি আইন প্রত্যাহারের দাবিতে বাইরে বিক্ষোভ দেখান। নাড্ডাকে কালো পতাকা দেখান তাঁরা। অভিযোগ বিজেপি নেতা রাকেশ সিংহের লোকজন বিক্ষোভকারীদের বন্দুক দেখিয়ে চুপ করানর চেষ্টা করছিল। 

উদ্বোধন সেরে জেপি নাড্ডা চলে যান ভবানীপুরের গিরিশ মুখার্জি রোড। সেখানে আর নয় অন্যায় কর্মসূচিতে অংশ নিয়ে কয়েকটি বাড়ি গিয়ে বাসিন্দাদের সঙ্গে কথা বলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তাঁকে ঘিরে সাধারণ বাসিন্দাদের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। 

গিরিশ মুখার্জি রোড থেকে নাড্ডার কনভয় যায় কালীঘাট মন্দির। সেখানে পুজো দেন তিনি। এরপর আইসিসিআরে আরও কিছু কর্মসূচিতে যোগ দেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। বুধবার নাড্ডার কর্মসূচি মুখ্যমন্ত্রীর পাড়ায় আর বৃহস্পতিবার জেপি নাড্ডা যাবেন ডায়মন্ড হারবার। যা অভিষেক ব্যানার্জির নির্বাচনী ক্ষেত্র। সেখানে কী বলেন তিনি, নজর এখন সেদিকেই।  

Comments
Loading...