‘নেতাজি, সাভারকরকে পুজো করি, জেলে যেতে ভয় পাই না’, গ্রেফতারি নিয়ে জল্পনার মাঝেই ট্যুইটে তোপ কঙ্গনার

“জেলের জন্য অপেক্ষা করছি, সাভারকর, নেতাজি, ঝাঁসির রানির মতো কষ্টভোগ করতে রাজি।” আরও একটি মামলা দায়েরের প্রেক্ষিতে ট্যুইট কঙ্গনা রানাউতের।

ধর্মীয় বিভেদ ছড়ানোর অভিযোগে কয়েকদিন আগেই মুম্বইয়ের বান্দ্রা কোর্ট কঙ্গনা রানাউতের বিরুদ্ধে এফআইআর দায়েরের নির্দেশ দিয়েছে। এদিকে বৃহস্পতিবার সুশান্ত সিংহ রাজপুত মৃত্যু মামলায় মুম্বই পুলিশের বিরুদ্ধে মর্যাদাহানিকর মন্তব্য করার অভিযোগে কঙ্গনার বিরুদ্ধে আন্ধেরির আদালতে আরও একটি মামলা দায়ের হয়েছে। যা নিয়ে উদ্ধব ঠাকরে সরকারের বিরুদ্ধে আবারও ষড়যন্ত্রের অভিযোগে তোপ দাগলেন ‘ক্যুইন’ এর অভিনেত্রী। শুক্রবার সোশ্যাল মিডিয়ায় কঙ্গনার অভিযোগ, এই সরকার তাঁকে জেলেই দেখতে চায়। কিন্তু তা নিয়ে তিনি মোটেই চিন্তিত নন। একটি ট্যুইটে তিনি লেখেন, সাভারকর, নেতাজি (কঙ্গনা ট্যুইটে লিখেছেন নেতা বোস), ঝাঁসির রানি আমার আরাধ্য দেবতা। তাঁদের দেখানো পথেই কারাবরণ করতে রাজি। তাঁর আদর্শরা যেমন কষ্টভোগ করেছেন, সেই ফলভোগ করতে তিনি মোটেও ভীত নন। এটাই তাঁর জীবনকে স্বার্থকতা দেবে। শেষে ‘জয় হিন্দ’।

আন্ধেরি আদালতে সংশ্লিষ্ট মামলাটি করেছেন স্থানীয় এক আইনজীবী। তাঁর অভিযোগ, ট্যুইটারে দেশ, পুলিশ, সরকারি ব্যবস্থা সহ সামগ্রিক প্রশাসনিক ব্যবস্থার মর্যাদা ক্ষুণ্ণ করেছেন কঙ্গনা। দেশের বিচার ব্যবস্থাকে নিয়ে পরিহাস করেছেন অভিনেত্রী, যা আদালত অবমাননার সামিল। যার প্রেক্ষিতে কঙ্গনার সপাট জবাব, জেলে যেতেও রাজি।

Comments
Loading...