বেগুসরাইয়ে কানহাইয়া সমর্থককে কুপিয়ে খুন, অভিযোগের তির বিজেপির দিকে, তীব্র উত্তেজনা

ভোট শেষ হয়ে গেলেও উত্তেজনা কমছে না বেগুসরাইয়ে। বৃহস্পতিবার রাতে এক সিপিআই কর্মীর ক্ষতবিক্ষত মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে উত্তেজনা ছড়ায়। সিপিআই দাবি করে, রাজনৈতিক প্রতিহিংসা মেটাতেই তাদের কর্মীকে খুন করা হয়েছে। অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে মামলা শুরু হয়েছে।

বৃহস্পতিবার রাতে বেগুসরাই জেলার মাহাজি গ্রামে নিজের বাড়িতে ফিরছিলেন সিপিআই কর্মী ফাগো তাঁতি। রাস্তায় তাঁকে অপহরণ করে খুন করা হয়। তারপর মাটিহানি থানা এলাকার ভাওনাদপুরে ফাগো তাঁতির ক্ষতবিক্ষত মৃতদেহ ফেলে যায় দুষ্কৃতীরা। স্থানীয় বাসিন্দারা শনিবার সকালে মৃতদেহ দেখতে পান। উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান গ্রামবাসীরা। মৃত্যুর সঠিক কারণ জানতে পুলিশ মৃতদেহ ময়নাতদন্তে পাঠিয়েছে।

মাটিহানির এসএইচও জানিয়েছেন, বছর ষাটের ফাগো তাঁতির শরীরে আঘাতের চিহ্ন মিলেছে। দুষ্কৃতীদের ধরতে তল্লাশি শুরু করেছে পুলিশ। স্থানীয়দের দাবি, লোকসভা ভোটে সিপিআই প্রার্থী কানহাইয়া কুমারের হয়ে আগ্রাসী প্রচার চালিয়েছিলেন ফাগো তাঁতি। অভিযোগ, তাতেই ক্ষুব্ধ হয়েছিল বিজেপি। মৃতের ভাই রামচন্দ্র তাঁতির অভিযোগ, কানহাইয়ার হয়ে প্রচার করা মেনে নিতে পারছিলেন না বিজেপি নেতারা। তাই তাঁকে সরিয়ে দেওয়া হল।

Comments
Loading...