তৃতীয়বারের জন্য দিল্লির মুখ্যমন্ত্রী হিসেবে অরবিন্দ কেজরিওয়াল আগামী ১৬ ফেব্রুয়ারি, রবিবার রামলীলা ময়দানে শপথ নেবেন। শপথ গ্রহণের অনুষ্ঠানে বিজেপি বিরোধী কোন কোন রাজ্যের শীর্ষ নেতারা উপস্থিত থাকবেন, তা নিয়ে জল্পনা চলছে।
৭০ আসনবিশিষ্ট দিল্লি বিধানসভার ৬২ টিতেই জয় পেয়ে সাত বছর বয়সি আম আদমি পার্টি তৃতীয়বার ক্ষমতায় বসতে চলেছে। ১৬ ফেব্রুয়ারি বেলা ১১ টায় এই শপথ অনুষ্ঠানকে জমকালো করার জন্য সারা দিল্লিবাসীকে ফেসবুক পোস্টে আমন্ত্রণ করেছেন কেজরিওয়াল। আম আদমি পার্টির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এই আমন্ত্রণবার্তা দেওয়া হয়। কেজরিওয়ালের সঙ্গে মন্ত্রিসভার অন্য সদস্যরাও শপথ নেবেন। সারা দিল্লিবাসীর জন্য রামলীলা ময়দান উন্মুক্ত বলে বুধবার বার্তা দেন আপের অন্যতম শীর্ষ নেতা মণীশ সিসোদিয়া।
২০১৫ সালে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইনস ডে’তে দিল্লির মুখ্যমন্ত্রী পদে শপথ নিয়েছিলেন কেজরি। ২০১৬ সালে সরকারের এক বছরের পূর্তিতে তা নিয়ে ট্যুইট করে জানিয়েছিলেন, এদিনেই দিল্লি আপের প্রেমে পড়েছিল। এই বন্ধন আরও গভীর ও দৃঢ় হবে বলেই আমার আশা। এ বার অবশ্য ১৬ তারিখ শপথ নিচ্ছেন তিনি। মঙ্গলবার জয়ের পরেই দিল্লিবাসীকে ‘আই লাভ ইউ’ বলে শুভেচ্ছা জানান কেজরিওয়াল।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Subscribe

You may also like

Nirbhaya