এবার সিবিআই জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবকে নোটিস ধরাল কলকাতা পুলিশ

সিবিআই-কলকাতা পুলিশের দ্বৈরথ আরও তীব্র হল। এই বেনজির সংঘাতের আবহেই, এক ব্যবসায়ীর অভিযোগের ভিত্তিতে কলকাতায় সিবিআই-এর জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবকে নোটিস পাঠাল ভবানীপুর থানা।
সূত্রের খবর, ভবানীপুর থানা এলাকার এক ব্যবসায়ীর অভিযোগের ওপর ভিত্তি করে নাম জড়িয়েছে সিবিআই জয়েন্ট ডিরেক্টরের। সোমবার দুপুর নাগাদ ভবানীপুরের থানার পুলিশের একটি দল নিজাম প্যালেসে এই নোটিস দিতে যান। তবে নিজাম প্যালেসে মোতায়েন নিরাপত্তারক্ষীরা তাঁদের পথ আটকান। পরে নির্দিষ্ট কারণ দেখানোর পর তাঁদের নিজাম প্যালেসে ঢুকতে দেওয়া হয়। মুখবন্ধ খামে ওই চিঠি জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তবের হাতে ধরিয়ে দিয়ে আসেন ভবানীপুর থানার পুলিশ।
সিবিআই-এর তরফে এই নোটিসের সত্যতা স্বীকার করা হলেও, পুলিশ মহল এবিষয়ে মুখ খোলেনি।
প্রসঙ্গত, রবিবার কলকাতার পুলিশ কমিশনারের বাড়ির সামনে সিবিআই আধিকারিকদের সঙ্গে পুলিশের বাদানুবাদ এবং সংঘাত নিয়ে সোমবার দফায় দফায় বৈঠক করেন সিবিআই জয়েন্ট ডিরেক্টর পঙ্কজ শ্রীবাস্তব। সূত্রের খবর, ঘটনার সব ভিডিও ফুটেজ খুঁটিয়ে খুঁটিয়ে নিজে দেখেন তিনি। এরপর যাবতীয় রিপোর্ট ই-মেল করে দিল্লিতে সংস্থার সদর দফতরে পাঠিয়ে দেন তিনি। নিজেও সোমবার বিকেলে দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন।
রবিবার কলকাতা পুলিশ ও সিবিআই-এর নজিরবিহীন সংঘাতের ২৪ ঘণ্টার মধ্যেই সিবিআই জয়েন্ট ডিরেক্টরকে নোটিস ধরানোয় প্রশ্ন উঠেছে, সিবিআই-কে পাল্টা চাপে ফেলতে এই রাস্তা নিল কলকাতা পুলিশ।

Comments
Loading...