গুরুতর অসুস্থ লতা মঙ্গেশকর। ভেন্টিলেশনে রাখা হয়েছে সঙ্গীত সাম্রাজ্ঞীকে। সোমবার সকালে শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে ভর্তি হন লতা মঙ্গেশকর। সূত্রের খবর, গায়িকার নিউমোনিয়ার সমস্যাও রয়েছে। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা উদ্বেগজনক বলে জানা গিয়েছে।
ব্রিচ ক্যান্ডি হাসপাতালের সিনিয়র মেডিকেল অ্যাডভাইসার ডাক্তার ফারুখ ই উদওয়াদিয়ার তত্ত্বাবধানে রয়েছেন লতা। হাসপাতাল সূত্রে খবর, সোমবার দুপুর দেড়টা নাগাদ গায়িকাকে ভর্তি করা হয়। তাঁকে ইনটেন্সিভ কেয়ার ইউনিটে ভেন্টিলেশনে রাখা হয় বলে খবর।
গত ২৮ সেপ্টম্বর ছিল লতা মঙ্গেশকরের ৯০তম জন্মদিন। রবিবার সোশ্যাল মিডিয়ায় ভাইঝি পদ্মিনী কোলহাপুরীকে তাঁর মুক্তিপ্রাপ্ত ছবি পানিপথ-এর জন্য শুভেচ্ছা জানান বর্ষীয়ান সঙ্গীত শিল্পী। তাঁর অসুস্থতার কথা ছড়িয়ে পড়তেই উদ্বেগ প্রকাশ করেছে বিভিন্ন মহল। লতা দিদির দ্রুত আরোগ্য কামনা করছেন সকলে।

ধারাবাহিকভাবে পাশে থাকার জন্য The Bengal Story র পাঠকদের ধন্যবাদ। আমরা শুরু করেছি সাবস্ক্রিপশন অফার। নিয়মিত আমাদের সমস্ত খবর এসএমএস এবং ই-মেইল এর মাধ্যমে পাওয়ার জন্য দয়া করে সাবস্ক্রাইব করুন। আমরা যে ধরনের খবর করি, তা আরও ভালোভাবে করতে আপনাদের সাহায্য আমাদের উৎসাহিত করবে।

Login Subscribe

You may also like