বাম-কংগ্রেস ক্ষমতায় এলেই পার্শ্বশিক্ষকদের স্থায়ী করা হবে, ভিড়ে ঠাঁসা সভা থেকে ঘোষণা সেলিমের

এবার ক্ষমতায় এলে পার্শ্বশিক্ষকদের চাকরি স্থায়ী করে দেওয়ার প্রতিশ্রুতি দিল সিপিএম। পূর্ব বর্ধমানের মন্তেশ্বরের কুসুমগ্রাম বাজারে সিপিএম পলিটব্যুরো সদস্য মহম্মদ সেলিম বলেন, তৃণমূল-বিজেপি গটআপ খেলা চলছে। এই দুই অশুভ শক্তির হাত থেকে বাংলাকে বাঁচাতে লড়াই শুরু হয়েছে। সেই লড়াই চলবে বুথে বুথে, বলেন সেলিম। বাম-কংগ্রেস জোট ক্ষমতায় এলেই পার্শ্বশিক্ষকদের স্থায়ী করা হবে, ঘোষণা তাঁর।

আসন্ন ব্রিগেড সমাবেশের প্রস্তুতি সভার আয়োজন করা হয়েছিল মন্তেশ্বরে। সেখানে সেলিমের অভিযোগ, পঞ্চায়েত দখল, ভোট লুট, ১০০ দিনের কাজের টাকা লুট করা হচ্ছে। এর বিরুদ্ধে জোটবদ্ধ হয়ে লড়াই করতে হবে। সেই লড়াই করতে পারবে একমাত্র বাম-কংগ্রেস জোট।

[আরও পড়ুন- হাওড়ায় দীপ্সিতা, দুর্গাপুরে ঐশী, সিপিএমের প্রার্থী তালিকায় JNU নেত্রীরা]

দল বদলকারীদের উদ্দেশ্যে সেলিমের কটাক্ষ, তোলাবাজরা এক ফুল থেকে অন্য ফুলে যাচ্ছে। বাংলার মানুষ দলবদলুদের এপ্রিল ফুল করবে বলেও দাবি তাঁর।

নবান্ন অভিযানে মইদুলের মৃত্যু প্রসঙ্গে সেলিম ফের একবার বাংলায় বেকারদের কথা তুলে ধরেন। তিনি বলেন, মইদুলকে যারা নির্মমভাবে হত্যা করেছে তাদের শাস্তি দিতে হবে। নয়ত দিদিকে নবান্ন থেকে নামিয়ে আনবেন তরুণ প্রজন্ম। এদিন মঞ্চ থেকে ক্ষমতায় এলে পার্শ্বশিক্ষকদের চাকরি স্থায়ী করে দেওয়ার প্রতিশ্রুতি দেন সেলিম। প্রসঙ্গত, বৃহস্পতিবার সাগরের সভা থেকে পার্শ্বশিক্ষকদের জন্য কমিটি গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন অমিত শাহ।
এদিনের এই সভায় প্রচুর মানুষের সমাগম হয়েছিল। ধামসা,মাদল নিয়ে মিছিল করে জনসভায় যান প্রচুর মানুষ।

Comments
Loading...