Times Now এর নভিকা কুমারের বিরুদ্ধে মানহানির মামলা Republic TV এর

টাইমস নাওয়ের অন্যতম মুখ নভিকা কুমার তাঁর প্রাক্তন বসের তীব্র সমালোচনা করেন

টাইমস নাও-এর সঞ্চালক, সাংবাদিক নভিকা কুমারের বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করল অর্ণব গোস্বামীর রিপাবলিক টিভি। অর্ণব গোস্বামীর ভাইরাল হওয়া হোয়াটস্যাপ চ্যাট প্রসঙ্গে নভিকা কুমার তাঁর নিউজ আওয়ার অনুষ্ঠানে একটি এপিসোড করেন। ওই অনুষ্ঠানে তিনি অর্ণব গোস্বামী সম্পর্কে বেশ কিছু অবমাননাকর মন্তব্য করেন বলে রিপাবলিক টিভি কর্তৃপক্ষের অভিযোগ।  

গত ১৮ জানুয়ারি নিউজ আওয়ার অনুষ্ঠানে অর্ণবের ভাইরাল হওয়া চ্যাট প্রসঙ্গে নাভিকা বলেন, এই চ্যাটগুলি থেকে স্পষ্ট অর্ণব দেশের নিরাপত্তা সংক্রান্ত গুরুত্বপূর্ন নথি তাঁর ব্যবসায়িক স্বার্থে ব্যবহার করেছেন। সাংবাদিকতার নৈতিক দিক নিয়েও তিনি অর্ণবের বিরুদ্ধে প্রশ্ন তোলেন।  

কিছুদিন আগে BARC-এর প্রাক্তন কর্তা পার্থ দাশগুপ্ত এবং রিপাবলিক টিভির কর্নধার অর্ণব গোস্বামীর হোয়াটস্যাপ চ্যাটের স্ক্রিন শট ট্যুইটারে পোস্ট করেন আইনজীবী প্রশান্ত ভূষণ। ভাইরাল হওয়া ওই চ্যাটকে কেন্দ্র করে তোলপাড় দেশের বিভিন্ন মহল। ভাইরাল হওয়া ওই চ্যাটে অর্ণব বালাকোট এয়ার স্ট্রাইকের তিনদিন আগেই স্ট্রাইকের কথা পার্থকে জানাচ্ছেন। টিআরপি বিষয়ে অর্ণব বার্ক কর্তাকে নানা নির্দেশও দেন। প্রধানমন্ত্রীর দফতরের সঙ্গেও যে তাঁর নিবিড় যোগাযোগ রয়েছে চ্যাটে সে কথাও জানান গোস্বামী। নভিকাকে নিয়েও আপত্তিকর বাক্য ব্যবহার করেন অর্ণব গোস্বামী। 

মুম্বাই পুলিশ টিআরপি জালিয়াতি মামলায় গ্রেফতার করে বার্কের প্রাক্তন কর্তা পার্থ দাশগুপ্তকে। গ্রেফতার হতে পারেন অর্ণব গোস্বামীও। রিপাবলিকের অন্যতম প্রতিদ্বন্দ্বী টাইমস নাওয়ের অন্যতম মুখ নভিকা কুমার এই সংক্রান্ত বিষয়ে তাঁর প্রাক্তন বসের তীব্র সমালোচনা করেন। মন্তব্য করেন, মনুষ্যত্ব হারিয়ে কেবল অর্থের পিছনে  এই প্রেক্ষিতেই এবার মানহানির মামলার মুখে নভিকা। 

Comments
Loading...