War-২ তে কি দেখা যাবে শাহরুখ সালমান ঋত্বিক আর টাইগার সবাইকেই? জেনে নিন!

সিনেমার জগতে ক্যামিও স্টার হিসেবে অনেকেই পরিচিত হন। ক্যামিও স্টার সেই যার এন্ট্রি থাকে লাস্ট এ। তাকে প্রথম এ গোপন করে রাখা হয়। এই ক্যামিও স্টার হয়েই অনেকে বলিউডে জায়গা করে নিয়েছেন। তবে সাধারণত ক্যামিও র ভূমিকায় যিনি থাকেন তিনি খুব একজন বড় কেউ স্টার হননা। হিরো যিনি তার নাম শুনেই সকলে হলমুখী হয়। কিন্তু যদি ক্যামিও তেই থাকে একজন বিগ সুপারস্টার, তাহলে? হ্যাঁ এমনটাই হবার কথা শোনা যাচ্ছে।

সূত্র মারফত জানা গিয়েছে, হৃতিক রোশনের আগামী ছবি War 2 -তে অতিথিশিল্পী রূপে থাকতে পারেন শাহরুখ খান ও সলমন খান।কিন্তু চমকের এখানেই শেষ নয়। কিং খানের নতুন ছবির নাম “পাঠান”। ফুল অ্যাকশন ছবি এটি। সঙ্গে আবার থাকছেন দীপিকা পাড়ুকোন। এমনিতেই কিং খানের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন তাদের ভগবানের নতুন ছবির জন্য। তাই এই খবরে উত্তেজনার পারদ চরমে উঠেছে।

কিন্তু চমকের শেষ এখানেই থেমে যায়নি। শোনা যাচ্ছে শাহরুখের পাঠান ছবিতে ক্যামিও অবতারে দেখা যাবে ভাইজান অর্থাৎ সালমান কে। আবার সালমানের টাইগার সিরিজের তৃতীয় যে ছবি আসছে যার শুটিং চলছে এখনই সেটাতে ক্যামিও অবতারে আসবেন কিং খান। বেশ মজাদার ব্যাপার কিন্তু। ওদিকে war-২ তে ক্যামিও অবতারে আসছেন ভাইজান আর কিং খান দুজনেই। সুতরাং বেশ বোঝাই যাচ্ছে একসাথে অনেকগুলি চমক পেতে চলেছেন ভক্তরা খুব তাড়াতাড়ি!

Comments
Loading...