চার বছরের ছোট শিল্পীর গলায় ‘ মা তুঝে সালাম’ শুনে আপ্লুত নেট দুনিয়া!

‘মা তুঝে সালাম’ গানটি বোধকরি দেশের সবাই শুনেছেন। জনপ্রিয় দেশাত্মবোধক গানগুলির মধ্যে এ আর রহমানের ‘মা তুঝে সালাম’ অন্যতম৷ অনেকেই নিজের মত করে গানটি গেয়েছেন। বিভিন্ন অনুষ্ঠানেও গানটি গাওয়া হয়। তবে সম্প্রতি মিজোরামের এক খুদে শিল্পীর আদো আদো গলায় গানটি শুনে মুগ্ধ সকলে। নিজের ইউটিউব চ্যানেল এ গানটি শেয়ার করার পরই সে রীতিমত ভাইরাল হতে শুরু করেছে।

এই খুদে শিল্পীর নাম এস্থার নামতে। বয়স্ ৪ বছর। পেশাদারি কায়দায় একটি মিউজিক ভিডিও তৈরি করে শিশুকন্যাটির গলায় গানটি উপস্থাপনা করা হয়েছে৷ হাতে ধরা আছে ভারতের জাতীয় পতাকা। সঙ্গে আরো অনেকগুলি শিশু আছে ভিডিওটি তে। গানের সব উচ্চারণ স্পষ্ট নাহলেও আদো গলায় বেশ ভালই লাগে গানটি শুনতে।

এস্থার বাবা মা এর তিন সন্তান। সবচেয়ে ছোট এস্থার। মেয়ের এই সাফল্যে বাবা মা যারপরনাই আনন্দিত। যদিও ছোট্ট এস্থার জানেইনা যে তার গান এতটা জনপ্রিয় হয়েছে।

প্রসঙ্গত, এই মিউজিক ভিডিও-র সঙ্গেই একটি বার্তাও দেওয়া হয়েছে৷ সেই বার্তার মূল বক্তব্য হলো প্রত্যেক কে নিজের দেশের প্রতি দায়িত্বশীল হওয়া উচিত। নিজের দেশের প্রতি গর্ববোধ করা উচিত। বিভিন্ন সংস্কৃতির মিলনে এই দেশ বৈচিত্রে ভরা। সবাইকে ঐক্যদ্ধভাবে এই বৈচিত্র কে ধরে রাখা উচিত। খুদে শিল্পীর গলায় গান শুনে মুগ্ধ নেটিজেনরা। ভবিষ্যতে এস্থার যে অনেক বড় শিল্পী হবে তা নিয়েও আশাবাদী অনেকেই।

Comments
Loading...