ভাটপাড়ায় ভোটের দিন অর্জুনকে নজরবন্দি করতে কমিশনকে চিঠি মদন মিত্রর, তৃণমূল ভয় পেয়েছে, পালটা অর্জুন

ভাটপাড়া বিধানসভা উপনির্বাচনের দিন বারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন তৃণমূল বিধায়ক অর্জুন সিংহকে নজরবন্দি করার আর্জি জানিয়ে নির্বাচন কমিশনকে চিঠি দিলেন তৃণমূল প্রার্থী মদন মিত্র। আগামী ১৯ শে মে এই কেন্দ্রে উপনির্বাচন। সোমবার কমিশনকে দেওয়া এক চিঠিতে ভাটপাড়ার তৃণমূল প্রার্থী মদন মিত্রের অভিযোগ, দিন-রাত কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তারক্ষী ও দলীয় কর্মীদের নিয়ে ২০-২৫ টি গাড়ির কনভয় নিয়ে এলাকা দাপিয়ে বাড়াচ্ছেন অর্জুন সিংহ। এইভাবে ভোটারদের মনে ভীতির সঞ্চার করা হচ্ছে বলে অভিযোগ করেন মদন মিত্র। কমিশনকে লেখা চিঠিতে তিনি জানিয়েছেন, ভোটের দিন নিজের ভোটাধিকার প্রয়োগের জন্য বেরনো ছাড়া, সুষ্ঠু ও অবাধ ভোটের জন্য যেন অর্জুনকে নজরবন্দি করে কমিশন।
বারাকপুর কেন্দ্রের লোকসভা ভোট চলাকালীনও শুরু হয়েছিল তীব্র উত্তেজনা। একাধিক বুথে পুলিশের সঙ্গে, কখনও বা তৃণমূল সমর্থকদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছিলেন বিজেপি প্রার্থী অর্জুন সিংহ। আগামী ১৯ শে মে ভাটপাড়া উপনির্বাচনে অর্জুন পুত্র পবন সিংহকে প্রার্থী করেছে বিজেপি। তৃণমূলের হেভিওয়েট প্রার্থী মদন মিত্রের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করছেন পবন সিংহ। তাই ছেলেকে জেতাতে এবং নিজের রাজনৈতিক অস্তিত্ব টিকিয়ে রাখতে মরিয়া অর্জুন সিংহ।
মদনের আবেদনের প্রেক্ষিতে অর্জুনের প্রতিক্রিয়া, তিনি এই অঞ্চলেরই প্রাক্তন বিধায়ক। সেই সঙ্গে বারাকপুর কেন্দ্রের বিজেপি প্রার্থী। তাই তিনি চাইলে নিজের লোকসভা কেন্দ্রের অন্তর্গত ভাটপাড়ায় ঘোরাফেরা করতেই পারনে। তাঁর পাল্টা অভিযোগ, তৃণমূল ভয় পেয়ে এমন সব অভিযোগ করছে নির্বাচন কমিশনকে।

Comments
Loading...