মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ফটোশপ করে ধৃত প্রিয়াঙ্কা শর্মাকে জামিন দিল সুপ্রিম কোর্ট, ক্ষমা চাইতে হবে মুখ্যমন্ত্রীর কাছে

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি ফটোশপ করে সোশ্যাল মিডিয়ায় প্রচার করার অভিযোগে গ্রেফতার হওয়া বিজেপি নেত্রী প্রিয়াঙ্কা শর্মাকে শর্ত সাপেক্ষে মুক্তি দিল সুপ্রিম কোর্ট। পাশাপাশি সুপ্রিম কোর্ট জানিয়েছে, অভিযুক্ত প্রিয়াঙ্কা শর্মাকে তৃণমূল নেত্রী এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে ক্ষমা চাইতে হবে।
অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাসের একটি ছবি ফটোশপ করে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় দিন কয়েক আগে। সেই ছবিটি ফেসবুকে শেয়ার করায় দাশনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছিল হাওড়ার বিজেপি যুব মোর্চা নেত্রী প্রিয়াঙ্কা শর্মার বিরুদ্ধে। তারপরই পুলিশ তাঁকে গ্রেফতার করে। গত শুক্রবার হাওড়ার বিজেপি যুব মোর্চা নেত্রী প্রিয়াঙ্কা শর্মার ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেয় আদালত।
এরপর প্রিয়াঙ্কার জামিনের জন্য সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তাঁর আইনজীবী। মঙ্গলবার সুপ্রিম কোর্টের বিচারপতি ইন্দিরা বন্দ্যোপাধ্যায় ও বিচারপতি সঞ্জীব খান্নার ডিভিশন বেঞ্চে এই মামলার শুনানি হয়। আদালত তাঁর দ্রুত মুক্তির নির্দেশের পাশাপাশি মুখ্যমন্ত্রীর কাছে লিখিতভাবে ক্ষমা চাওয়ার নির্দেশ দিয়েছে।

Comments
Loading...