BJP প্রার্থীর সঙ্গে বসে খাচ্ছে কেন্দ্রীয় বাহিনী! বিস্ফোরক ট্যুইটে অভিযোগ মহুয়ার

সাংসদের ট্যুইট নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য দেখা দিয়েছে

রানাঘাট উত্তর পূর্বের বিজেপি প্রার্থী অসীম বিশ্বাস, রাজ্যে ভোট পরিচালনায় আসা কেন্দ্রীয় বাহিনীর সঙ্গে এক টেবিলে বসে খাওয়ার খাচ্ছেন! শুক্রবার তৃণমূল সাংসদ মহুয়া মিত্র একটি ছবি ট্যুইট করে এমনই দাবি করলেন।

ওই ট্যুইটে সাংসদ নির্বাচন কমিশনকে ট্যাগ করে লেখেন, বিষয়টির তদন্ত করে দ্রুত ব্যবস্থা নেওয়া হোক। মহুয়ার ট্যুইট করা ছবিটিতে দেখা যায় বিজেপি প্রার্থী কয়েকজন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের সঙ্গে খাওদাওয়া করছেন। ছবিতে দেখা যাচ্ছে, দু’জন জওয়ান মিলিটারির পোশাক পরে রয়েছেন।

তৃণমূলনেত্রী মমতা ব্যানার্জি একাধিক সময় অভিযোগ করেছেন, কেন্দ্রীয় বাহিনী, নির্বাচন কমিশন বিজেপির নেতাদের নির্দেশ অনুযায়ী চলছে। কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে পক্ষপাতদুষ্ট আচরণের অভিযোগে একাধিক বার তৃণমূল নেতৃত্ব কমিশনে অভিযোগ জানিয়েছে। এবার সাংসদ ছবি ট্যুইট করে কার্যত আর একবার সেই অভিযোগের পুনরুত্থাপন করলেন। কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছে নদীয়া জেলা তৃণমূল।

সাংসদের ট্যুইট নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে চাঞ্চল্য দেখা দিয়েছে। যদিও অভিযুক্ত বিজেপি প্রার্থী অসীম বিশ্বাসের দাবি, তাঁর নিরাপত্তায় থাকা কর্মীদের পোশাক নোংরা হয়ে যাওয়ায় তাঁরা অন্য পোশাক পরেছিলেন। যে পোশাক দেখতে অনেকটা কেন্দ্রীয় বাহিনীর উর্দির মতো। সেটা বুঝতে পারেননি মহুয়া মৈত্র, পাল্টা দাবি বিজেপি প্রার্থী অসীম বিশ্বাসের।

Comments
Loading...