বাঙালিকে অপমান করার জবাব পাবে বিজেপি, অমিত শাহের কাঙাল-মন্তব্যের করা প্রতিক্রিয়া মমতা বন্দ্যোপাধ্যায়ের

অমিত শাহের কাঙাল মন্তব্যের পাল্টা জবাব দিলেন তৃণমূল নেত্রী। বললেন, বাংলাকে অপমান করার মোক্ষম জবাব পাবে বিজেপি। পাশাপাশি অমিত শাহকে অর্ধ শিক্ষিত বলেও তীব্র আক্রমণ শানান মমতা বন্দ্যোপাধ্যায়।
সোমবারই রাজারহাটের জনসভা থেকে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ অভিযোগ করেছিলেন, সোনার বাংলাকে কাঙাল করেছে তৃণমূল। বাংলার হৃতগৌরব ফেরাতে বিজেপিকে ভোট দেওয়ার আহ্বান জানান অমিত শাহ। এদিন বজবজের জনসভা থেকে অমিত শাহকে তার জবাব দেন মমতা। তিনি বলেন, বাংলাকে প্রতি পদে অপমান করছেন বিজেপির নেতারা। কতটা স্পর্ধা হলে একজন বাঙালিদের এভাবে অপমান করতে পারেন, প্রশ্ন তৃণমূল নেত্রীর। মমতার কথায়, রাজ্যের মানুষ বিজেপিকে এমন শিক্ষা দেবে, ভুলতে পারবেন না মোদী-অমিত শাহ। এদিকে রাজারহাটের সভা থেকে অভিষেক বন্দ্যোপাধ্যায়কেও নিশানা করেন অমিত শাহ। তোলেন ভাইপো-ট্যাক্সের অভিযোগ। তারও পাল্টা জবাব দিয়েছেন মমতা। আমার পরিবারে সবাই রাজনীতি সচেতন, তার মধ্যে একজনই রাজনীতিতে এসেছে। মমতার কটাক্ষ, আর তা নিয়েই হিংসায় জ্বলে পুড়ে মরছেন বিজেপি নেতারা। মমতার পাল্টা প্রশ্ন, মোদীবাবু পরিবার কী তা জানেন? যিনি নিজের স্ত্রীকে সম্মান করতে পারেন না, তিনি কোন মুখে পরিবার নিয়ে ভাষণ দেন? তোপ মমতার। অমিত শাহ এদিনও অভিযোগ করেন, যে মমতার আমলে রাজ্যে দুর্গা পুজো বন্ধ হয়ে গিয়েছে। পাল্টা মমতার প্রশ্ন, দুর্গা ঠাকুর কেমন দেখতে, বলতে পারবেন? বিজেপি বাঙালিদের মধ্যে ভেদাভেদের রাজনীতি চালানোর চেষ্টা করছে বলে অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের।
পাশাপাশি কোটি কোটি টাকা বিলি করে বিজেপি রাজ্যে ভোট কিনতে নেমে পড়েছে বলে এদিনও ফের অভিযোগ করেন মমতা। বলেন, অসমের মন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা ডায়মন্ড হারবার কেন্দ্রে ভোট কিনতে জলের মত টাকা বিলোচ্ছেন। কিন্তু টাকা দিয়ে এরাজ্যে ভোট কেনা যায় না, বলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Comments
Loading...