কেন্দ্রীয় বাহিনীকে নিয়ে ভোটের আগে টাকা বিলি করছে বিজেপি, চাঞ্চল্যকর অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের

কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তাকে ব্যবহার করে টাকা পাচার করছে বিজেপি, চাঞ্চল্যকর অভিযোগ তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের।
শুক্রবার বারাসাত কেন্দ্রের তৃণমূল প্রার্থী কাকলি ঘোষ দস্তিদারের সমর্থনে অশোকনগরে সভা করেন মুখ্যমন্ত্রী। জনসভা থেকে বিজেপিকে নিশানা করে মমতা প্রশ্ন তোলেন, বিপুল পরিমাণ টাকা কেন নির্বাচনে খরচ হচ্ছে? আর এরপরেই নাম না করে ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে কটাক্ষ করে মমতা বলেন, রাজ্যের প্রশাসনকে না জানিয়ে ওয়াই প্লাস, জেড প্লাস নিরাপত্তার সুবিধা নিয়েই বিজেপি প্রার্থীরা টাকার বাক্স নিয়ে বেরিয়ে পড়ছেন।
বৃহস্পতিবার গভীর রাতে পশ্চিম মেদিনীপুরের পিংলায় পুলিশের নাকা তল্লাশিতে বিজেপি প্রার্থী ভারতী ঘোষের কাছ থেকে প্রায় ১ লক্ষ ১৩ হাজার টাকা উদ্ধার করা হয়। সেই ঘটনা টেনে, অশোকনগরের সভা থেকে মুখ্যমন্ত্রীর চাঁচাছোলা ভাষায় আক্রমণ, বিজেপির প্রচার শেষ হলেই টাকা বিলি শুরু হয়ে যায়। দুষ্কৃতীদের টাকা দিয়ে ভোট জিততে চাইছে বিজেপি, অভিযোগ তৃণমূল নেত্রীর। তাঁর আরও অভিযোগ, টাকা বিলিয়ে মদ,মাংস খাইয়ে ভোট কিনতে চাইছে বিজেপি।
পাশাপাশি, প্রধানমন্ত্রী জনসভা করতে এলে কেন চিত্রগ্রাহকদের ঢুকতে দেওয়া হয় না সেই প্রশ্নও তোলেন মমতা।
অশোকনগরের সভা থেকে প্রধানমন্ত্রীকে বিতর্ক সভায় অংশ নেওয়ার আহ্বান জানান মুখ্যমন্ত্রী। মমতার কথায়, ‘আপনার যা যা প্রশ্ন আমাকে করবেন, আমি উত্তর দেব, আমার প্রশ্নেরও উত্তর দিতে হবে।’ মোদীর পছন্দের কোনও চ্যানেলেই হতে পারে এই বিতর্ক, চ্যালেঞ্জ মমতার। মোদীকে নিশানা করে মমতা বলেন, ‘আপনি না হয় টেলিপ্রম্পটার দেখে বলবেন, আমি আন্দাজে বলব।’
এরপরেই মমতার আক্রমণ, তিনি অনেক প্রধানমন্ত্রীর সঙ্গে কাজ করেছেন, কিন্তু এমন প্রধানমন্ত্রী আগে দেখেননি। একজন কাউন্সিলর হতে যে যোগ্যতা লাগে মোদীর তাও নেই বলে, কটাক্ষ করেন তৃণমূল নেত্রী।

Comments
Loading...