বিজেপিকে ভোট দিলে কী হয়, ভাটপাড়া দেখে শিক্ষা নিন, বিধানসভায় সতর্কবার্তা মুখ্যমন্ত্রীর

বিজেপিকে ভোট দিলে কী হয়, তার ফল আজকের ভাটপাড়া। বিজেপিকে ভোট দেওয়ার আগে দশবার ভাবুন, দেখুন ভাটপাড়ায় কী হচ্ছে। স্বাভাবিক জীবন বিপর্যস্ত, বাচ্চারা স্কুলে যেতে পারছে না, বাঙালিরা আক্রান্ত হচ্ছে, বিধানসভায় দাঁড়িয়ে এই ভাষাতেই বিজেপিকে তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বুধবার বিধানসভায় রাজ্যপালের ভাষণের জবাবি ভাষণে লোকসভা পরবর্তী পরিস্থিতি থেকে শুরু করে কাটমানি, বিভিন্ন বিষয়ে বিরোধীদের আক্রমণ করেন মুখ্যমন্ত্রী।
বিজেপির তীব্র সমালোচনা করে মুখ্যমন্ত্রী বলেন, বিজেপির নেতারা এনকাউন্টারের কথা বলছেন। রাজ্যের পুলিশ কর্তাদের উদ্দেশে মুখ্যমন্ত্রীর প্রশ্ন, এই কথা বলার জন্য বিজেপি নেতাদের বিরুদ্ধে মামলা হয়নি কেন? প্রসঙ্গত, মুখ্যমন্ত্রী যখন একথা বলেন, তখন বিধানসভাতেই উপস্থিত ছিলেন রাজ্যের ডিজি বীরেন্দ্র, স্বরাষ্ট্র সচিব আলাপন বন্দ্যোপাধ্যায়, কলকাতার সিপি অনুজ শর্মা।
এদিন বিজেপিকে তীব্র আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলেন, বিজেপি বাংলার সভ্যতা জানে না, ইতিহাস জানে না। ভোটে কোটি কোটি টাকা খরচ করেছে। টাকা দিয়ে কেন্দ্রীয় বাহিনীকে ব্যবহার করে ভোট কিনেছে।
ভোটের পর থেকে বিভিন্ন জায়গায় সংঘর্ষ, খুনোখুনি হয়েছে। ভোটের পর রাজ্যে ১০ জন খুন হয়েছেন। সবচেয়ে খারাপ অবস্থা হয়েছে ভাটপাড়ায়। সেই প্রসঙ্গ টেনেই মুখ্যমন্ত্রী বিজেপিকে আক্রমণ করেন। পাশাপাশি বলেন, ফেক নিউজ ছড়িয়ে, মিথ্যে খবর ছড়িয়ে দাঙ্গা লাগানোর চেষ্টা হলে সরকার কড়া ব্যবস্থা নেবে।

Comments
Loading...