‘বাংলাকে অনেক অপমান করা হয়েছে, ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব’, বিজেপিকে হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের

বাংলার ওপর অনেক আক্রমণ হয়েছে, অনেক বঞ্চনা করা হয়েছে বাংলাকে, নির্বাচনের পর ইঞ্চিতে ইঞ্চিতে বুঝে নেব, বিজেপিকে হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের।
রবিবার ষষ্ঠ দফার ভোটের দিন দক্ষিণ ২৪ পরগনার বাসন্তীতে ভোটের প্রচারে তৃণমূল নেত্রী বলেন, কেবলমাত্র রাজনৈতিক বিরোধিতার জেরেই কেন্দ্রীয় সরকার বাংলাকে বঞ্চনা করছে। এমনকী বিভিন্নভাবে অপমান করা হচ্ছে তাঁকেও। মমতার হুঙ্কার, ইঞ্চিতে ইঞ্চিতে বদলা নেওয়া হবে। তবে মারামারি নয়, আইনের পথেই বদলা নেবে মানুষ, বলে দেন মমতা বন্দ্যোপাধ্যায়।
পাশপাশি, এদিন প্রচারে কিছুটা আত্মসমালোচনার সুরেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, আমার উপর রাগ করতে পারেন, রাগ হতে পারে তৃণমূলের স্থানীয় নেতৃত্বের উপরও। কিন্তু সেই রাগের জন্য বিজেপিকে ভোট দেবেন না।
দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী কিংবা ক্যানিং। তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ নতুন নয়। দলনেত্রী খোদ গোষ্ঠীদ্বন্দ্ব বন্ধের বার্তাও দিয়েছেন বারবার। এই পরিস্থিতিতে সাধারণ মানুষের ক্ষোভ জন্মানোর কথা আঁচ করেই মমতা এদিন বাসন্তী থেকে বলেন, তৃণমূলের নেতা-নেত্রীদের উপর রাগ করে যেন বিজেপিকে ভোট দেবেন না। তাঁর আবেদন, আমার উপর রাগ থাকতে পারে, প্রার্থীদের উপরও রাগ থাকতে পারে কিন্তু স্থানীয় সেই রাগের বহিঃপ্রকাশ যেন দেশের নির্বাচনে না পড়ে।
পরে এদিন বিকেলে বারুইপুর এবং সোনারপুরের জনসভা থেকেও বিজেপিকে আক্রমণ করেন তৃণমূল নেত্রী। বলেন, বিজেপি ঠিক করেছে কেন্দ্রীয় বাহিনী দিয়ে বাংলায় ভোটে জিতবে। কিন্তু সাধারণ মানুষ ভোট দেবে, কেন্দ্রীয় বাহিনীর বাড়াবাড়ি এখানে চলবে না।

Comments
Loading...