আমি চাই আপনি একটু ভদ্র হন, আমাদের ভাই-বোনেদের মতো হন, এরকম করেন কেন? Shah কে বললেন Mamata

বিজেপি ভোট লুট করতে হায়দরাবাদ থেকে ৭০০ ইভিএম নতুন করে বানিয়ে এনেছে

প্রথম পর্যায়ের ভোট শুরু হয়েছে। দ্বিতীয় পর্যায়ের ভোটের প্রচারে শনিবার নারায়ণগড়ে প্রথম সভা করেন তৃণমূল নেত্রী। ভিড়ে ঠাঁসা সভা থেকে মমতা নিশানা করেন অমিত শাহকে। বলেন আমি চাই আপনি একটু ভদ্র হন। আমাদের ভাই-বোনেদের মতো হন। পাশাপাশি মমতার অভিযোগ, বিজেপি ভোট লুট করতে হায়দরাবাদ থেকে ৭০০ ইভিএম নতুন করে বানিয়ে এনেছে। 

নারায়ণগড়ের জনসভা থেকে এদিন চাঁচাছোলা ভাষায় বিজেপিকে আক্রমণ করেন। বিপুল মহিলা উপস্থিতিতে মমতা বলেন, খেলা হবে? জনতা সমস্বরে জবাব দেয় খেলা হবে। তারপরই একজন মহিলাকে ডেকে নেন মমতা। বলেন সঙ্গে করে জয়ী বল এনেছি। আপনাদের হাতে তুলে দিতে চাই। মঞ্চ থেকেই ওই মহিলাকে বলটি ছুঁড়ে দেন তৃণমূল নেত্রী। ওই মহিলা বলটি লুফে নিত্যেই ফেটে পড়ে জনতা। হেসে ফেলে মমতা বলেন, বিজেপিকে এভাবেই বোল্ড আউট করে দিন। 

[আরও পড়ুন: তৃণমূলে ভোট দিলে তা যাচ্ছে BJP তে! বিক্ষোভে ভোট বন্ধ দক্ষিণ কাঁথির মাজনায়]

তারপরই মমতা ব্যানার্জির নিশানায় চলে আসেন অমিত শাহ। মমতা ব্যানার্জি বলেন, আচ্ছা আপনি এরকম কেন? আমি চাই আপনি একটু ভদ্র হন। আপনি একটু আমাদের ভাই-বোনেদের মতো হন। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে মমতার প্রশ্ন, এরকম করেন কেন? 

আমরা সবুজ আবির দিয়ে দোল খেলি, রক্তের হলই খেলি না। আপনার দুই হাতে রক্ত লেগে আছে। গুজরাত, দিল্লি, উত্তরপ্রদেশে কত মানুষের মৃত্যু হয়েছে আপনাদের হাতে।

[আরও পড়ুন: CPM প্রার্থী সুশান্ত ঘোষকে হেনস্থার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, গ্রেফতার ৪]

এদিন ফের একবার ইভিএম পরীক্ষা করে নেওয়ার কথা দলীয় নেতাদের মনে করিয়ে দেন। বলেন, সকালেই শুনলাম তৃণমূলকে ভোট দিলে তা বিজেপিতে চলে যাচ্ছে। জানতে পেরেই ভোট বন্ধ করতে বলেছি। তাই বলে যাচ্ছি, খুব ভালো করে পরীক্ষা করে নিত্যে হবে। মমতা ব্যানার্জির অভিযোগ, তাঁকে হারাতে হাজার গুন্ডা পাঠিয়েছে বিজেপি। কিন্তু মমতাকে হারানো অত সহজ নয়। আমার একটা পা গেছে কিন্তু মা-বোনেরা বিজেপিকে বোল্ড আউট করে দেবেন। মমতার হুঁশিয়ারি, প্রথম দফাতেই বিজেপির দফারফা হয়ে যাবে।  

Comments
Loading...