পূর্ব মেদিনীপুরে মমতা: যাদের এত স্নেহ দিয়েছি, তারা গদ্দারি করেছে, বুঝতে পারিনি, ক্ষমা করে দেবেন

এদিন এগরা, পটাশপুরের সমাবেশ থেকে রাজ্যের উন্নয়নের ফিরিস্তি দেন মমতা ব্যানার্জি

প্রথম দফা নির্বাচনের এক সপ্তাহ আগে শুক্রবার পূর্ব মেদিনীপুরে পর পর তিন জনসভায় অধিকারীদের তীব্র আক্রমণ করলেন মমতা ব্যানার্জি। বললেন, আগে এই জেলায় আসতে গেলে অনুমতি নিতাম। জিজ্ঞেস করতাম, হলদিয়া যাব, পটাশপুর যাব? এত বিশ্বাস করেছিলাম ওদের। এরপরই কারও নাম করে অধিকারী পরিবারকে উদ্দেশ্য করে তৃণমূল নেত্রী বলেন, যাদের স্নেহ করতাম, তারাই গদ্দারি করল। বুঝতে পারিনি ২০১৪ সাল থেকে বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছে। আমাকে ক্ষমা করে দেবেন।

এদিন এগরা, পটাশপুরের সমাবেশ থেকে রাজ্যের উন্নয়নের ফিরিস্তি দেন মমতা ব্যানার্জি। বলেন, মেয়েদের পড়াশোনা থেকে বিনা পয়সায় রেশন, সাধারণ মানুষের জন্য বহু কাজ করেছে তাঁর সরকার। মমতা ব্যানার্জি বলেন, আমাকে যদি চান, তৃণমূলকে ভোট দিন। বিজেপিকে একটাও ভোট দেবেন না। বিজেপি কোনও কাজ করেনি। রান্নার গ্যাস থেকে জিনিসপত্রের দাম বাড়িয়েছে।

এগরার সভায় মমতা বলেন, অনেকে বলছেন নন্দীগ্রামে কেন দাঁড়িয়েছি? অমি বলি, গোটা রাজ্যে যেখানে দাঁড়াব, সেটাই আমার ঘর। পূর্ব মেদিনীপুরের নন্দীগ্রাম এবং আশপাশের বিধানসভায় এবার অনেক বেশি সময় দেবেন বলে আগেই জানিয়েছিলেন তৃণমূল নেত্রী। এদিন পূর্ব মেদিনীপুরের তিন জনসভা থেকে মমতা ব্যানার্জি সরাসরি অধিকারী পরিবারকে নাম না করে নিশানা করে বিজেপিকে আক্রমণ করেন।

Comments
Loading...