এরপর তো কাউন্সিলার ভোটে দাঁড়াবে! টালিগঞ্জ থেকে বাবুলকে কটাক্ষ মমতার

জনসভার শেষ পর্যায় এসে বাবুলকে উদ্দেশ্য করে মমতার আবেদন, ওঁকে ভোট না দিয়ে করে দিন এক্সপোজ

এখানে একজন প্রার্থী আছে, নামটা বলতে ভাল লাগে না, রোজ ভ্যালির একটা রোজ। নাম না করে বুধবার টালিগঞ্জের জনসভা থেকে বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়কে তীব্র কটাক্ষ করলেন মমতা ব্যানার্জি। জনসভার শেষ পর্যায় এসে বাবুলকে উদ্দেশ্য করে মমতার আবেদন, ওঁকে ভোট না দিয়ে করে দিন এক্সপোজ।

সারদা, রোজভ্যালি নিয়ে বিজেপি তৃণমূলকে একাধিকবার আক্রমণ করেছে। তার পালটা হিসেবে কয়েকদিন আগে একটি জনসভা থেকে বিজেপিকে সারদা, রোজভ্যালি নিয়ে খোঁচা দিয়েছিলেন তৃণমূল নেত্রী। এদিনও ফের একবার সেই সুর শোনা গেল, তবে আরও চড়া মাত্রায়। বিজেপির আরেক সাংসদ তথা একুশের নির্বাচনে গেরুয়া শিবিরের প্রার্থী লকেট চ্যাটার্জিকেও সরদার গলার লকেট বলেন কটাক্ষ করেন মমতা।

টালিগঞ্জের বিজেপি প্রার্থী আসানসোলের সাংসদও। তৃণমূল নেত্রীর বিজেপিকে আক্রমণ, টালিগঞ্জের কোনও স্থানীয় লোক পেল না বিজেপি, আসনসোল থেকে একজন কেন্দ্রীয় মন্ত্রীকে বিধানসভা নির্বাচনে দাঁড় করাতে হল! তৃণমূল নেত্রীর খোঁচা, এরপর তো কাউন্সিলর ভোটেও ওঁকে দাঁড় করাবে।

[আরও পড়ুন- শিক্ষামন্ত্রীর কেন্দ্রে গৃহ শিক্ষক নিহারের নাছোড় লড়াই, খেলা ঘোরার আশায় বেহালা পশ্চিমের বাম প্রার্থী]

বিজেপি প্রার্থীকে উদ্দেশ্য করে মমতার টিপ্পনি, হায় হায় এ কী হল, আসানসোল থেকে পালিয়ে এল।

পাশাপাশি তিনি বলেন, শিল্পী হিসেবে বাবুল সুপ্রিয়কে শ্রদ্ধা করেন, কিন্তু বিজেপি প্রার্থী যেভাবে মিথ্যার আশ্রয় নিচ্ছেন, তা সমর্থনযোগ্য নয়।

বুধবার টালিগঞ্জের তৃণমূল প্রার্থী অরূপ বিশ্বাস এবং রাসবিহারীর প্রার্থী দেবাশীষ কুমারের সমর্থনে সভা করেন তৃণমূল নেত্রী।

Comments
Loading...