অপদার্থ কেন্দ্রীয় সরকার! দক্ষিণ দিনাজপুর থেকে কেন্দ্রকে করোনা-তোপ মমতার

মমতা: করোনা চলে গিয়েছিল, শুধুমাত্র কেন্দ্রের সরকারের ব্যর্থতার জন্য অতিমারি আবার ফিরে এসেছে

ষষ্ঠ দফার ভোটের আগে দক্ষিণ দিনাজপুরে জোড়া জনসভা মমতার। বালুরঘাটের সভা থেকে প্রয়াত কবি শঙ্খ ঘোষকে শ্রদ্ধা জানান তৃণমূল নেত্রী।

সেই সঙ্গে এদিন করোনা নিয়ে কেন্দ্রকে তীব্র আক্রমণ শানান মমতা। বলেন, অপদার্থ একটা কেন্দ্রীয় সরকার! পাঁচ ছয় মাস আগে কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী বললেন কোভিড চলে গিয়েছে। মমতার প্রশ্ন করোনা যদি চলে গিয়ে থাকে তাহলে নতুন করে হল কী করে? পাশাপাশি এখনও কেন প্রত্যেক দেশবাসীকে ভ্যাকসিন দেওয়া যায়নি মোদী সরকারের কাছে তার কৈফিয়ত দাবি করেন মমতা ব্যানার্জি।

মমতার চাঞ্চল্যকর অভিযোগ এই অতিমারী পরিস্থিতিতেও বিজেপি বাইরে থেকে লক্ষ লক্ষ লোক এনে বাংলা দখল করতে চাইছে।

এদিন সিপিএমকেও একহাত নেন মমতা। তাঁর প্রশ্ন, সিপিএমকে ভোট দিয়ে কী করবেন? ওরা না ঘর কা, না ঘাট কা! মমতার অভিযোগ সিপিএমের হার্মাদরা বিজেপিতে গিয়ে রাজ্যে গন্ডগোল পাকানোর চেষ্টা করছে।

[আরও পড়ুন- করোনা সংক্রমিত সুজন চক্রবর্তী, মমতাবালা ঠাকুর, ভর্তি হাসপাতালে]

করোনা চলে গিয়েছিল, শুধুমাত্র কেন্দ্রের সরকারের ব্যর্থতার জন্য অতিমারি আবার ফিরে এসেছে। দক্ষিণ দিনাজপুরের হরিরামপুরের সভা থেকেও করোনা নিয়ে কেন্দ্রকে কড়া ভাষায় আক্রমণ শানান তৃণমূল নেত্রী। মমতা ব্যানার্জির দাবি, আজকে দেশে করোনা পরিস্থিতির সব দায় বিজেপির। সেই সঙ্গে রাজ্যবাসীর উদ্দেশ্যে তিনি সতর্ক থাকার বার্তা দেন। তাঁর কথায় গতবারের মত এবারও আমরা সকলে এক হয়ে করোনাকে রুখে দেব।

এছাড়াও একাধিক ইস্যু নিয়ে গেরুয়া শিবিরকে তুলোধোনা করেন মমতা। ফের একবার এনপিআর, এনআরসি নিয়ে সোচ্চার হন তিনি। বলেন আসামের মত যদি বাংলায় এনআরসি না চান তৃণমূলকে ভোট দিন।

Comments
Loading...