বিজেপি অনেক অত্যাচার করেছে কিন্তু সবাইকে বলব অশান্তিতে জড়াবেন না, শান্তির বার্তা মমতার

মমতার কটাক্ষ, হারের পরেও বিজেপি অত্যাচারীর ভূমিকা থেকে বেরিয়ে আসতে পারছে না

বাংলা শান্তি প্রিয় জায়গা, সংস্কৃত প্রিয় জায়গা, বিজেপি অনেক অত্যাচার করেছে, তা সত্ত্বেও আমি সকল ভাইবোনদের বলব শান্তি বজায় রাখুন, কোনও রকম অশান্তিতে জড়াবেন না। সোমবার ৩ মে শান্তির বার্তা দিলেন মমতা ব্যানার্জি।

এদিন জয়ী প্রার্থীদের নিয়ে তৃণমূল ভবনে বৈঠকে। সেই বৈঠকে যাওয়ার আগে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

রাজ্যের আইনশৃঙ্খলা যাতে বজায় থাকে, সে বিষয়টি পুলিশকে দেখার কথা বলেন তৃণমূল নেত্রী। সেই সঙ্গে তিনি অভিযোগ করেন, নির্বাচন চলাকালীন অনেক পুলিশ কর্মী বিজেপির হয়ে কাজ করছেন। ওই নিদির্ষ্ট পুলিশ অফিসারদের উদ্দেশ্যে তাঁর মন্তব্য, ওঁদের যেটা মনে হয়েছে সেটা করেছেন কিন্তু আমি মনে করি না ওঁরা ঠিক কাজ করেননি।

বিজেপির বিরুদ্ধে তিনি অভিযোগ করেন, আমাদের এই জয়ের পরেও অনেক জায়গায় তৃণমূল কর্মীরা আক্রান্ত হচ্ছেন। তাঁর কটাক্ষ, হারের পরেও বিজেপি অত্যাচারীর ভূমিকা থেকে বেরিয়ে আসতে পারছে না।

এদিন তার কথায় ফের একবার শীতলকুচির প্রসঙ্গ উঠে আসে। তিনি বলেন, এখনও কোচবিহারে আমাদের বহু কর্মীর উপর অত্যাচার করছে বিজেপি। কোচবিহারের এসপিকে সরাসরি তোপ দেগে বলেন, এসপির নির্দেশে ওখানে ভোট হয়েছে।

সাংবাদিক বৈঠক থেকে করোনা সচেতনতা নিয়েও একাধিক বার্তা দেন তিনি। সোমবার সাংবাদিকদের করোনা যোদ্ধা হিসেবে ঘোষণা করেন মমতা ব্যানার্জি।

Comments
Loading...