বারাকপুরে গুন্ডারাজ বরদাস্ত নয়, ভাটপাড়া থেকে ‘গদ্দার’ অর্জুনকে হুঁশিয়ারি মমতার, বললেন, একজনকে আর কত দেব!

বারাকপুরে কোনওরকম গুন্ডামি বরদাস্ত করা হবে না, একজনকে আর কত দেব? নাম না করে বিজেপি প্রার্থী অর্জুন সিংহকে হুঁশিয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের। বৃহস্পতিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লেখানো অর্জুন সিংহের গড় ভাটপাড়ায়, বারাকপুর লোকসভা কেন্দ্রের প্রার্থী দীনেশ ত্রিবেদী ও ভাটপাড়া উপ নির্বাচনের প্রার্থী মদন মিত্রের সমর্থনে জনসভা করেন তৃণমূল নেত্রী।

ভাটপাড়ায় দাঁড়িয়ে অর্জুন সিংহকে তীব্র আক্রমণ করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, কয়েকজন আছে যাঁদের কোনওভাবেই সন্তুষ্ট করা যায় না, প্রাপ্যর চেয়ে সবসময় বেশি চাই তাদের। নাম না করে অর্জুন সিংহকে ‘গদ্দার’ বলে কটাক্ষ করে মমতা বলেন, ‘লোকসভার টিকিট চেয়েছিল, কিন্তু আমি দিইনি, কেন দেব?’ মমতার কথায়, ‘একজন কেন সব পাবে?’ তৃণমূল নেত্রীর হুঁশিয়ারি, বারাকপুরে আর গুন্ডামি চলবে না। বারাকপুর লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ ও উপ নির্বাচনে দাঁড়ানো অর্জুন পুত্র পবন সিংহের জামানত বাজেয়াপ্ত করার আবেদন জানান মুখ্যমন্ত্রী।
এদিনও মোদীর শ্রীরামপুরের সভার মন্তব্যকে বিঁধে মমতা বলেন, লোকসভার প্রচারে গিয়ে ঘোড়া কেনাবেচার কথা বলছেন দেশের প্রধানমন্ত্রী! লজ্জা থাকা উচিত। ক’দিন আগেই শ্রীরামপুরের সভা প্রধানমন্ত্রী মন্তব্য করেছিলেন, তাঁর সঙ্গে তৃণমূলের ৪০ জন বিধায়ক যোগাযোগ রেখে চলেছেন। ভোট মিটলেই তাঁরা বিজেপিতে যোগ দেবেন বলেও মন্তব্য করেছিলেন মোদী। ভাটপাড়া থেকে মমতার পাল্টা চ্যালেঞ্জ, একজন বিধায়কের নাম বলুন। মমতার কথায়, টাকা দিয়ে বিজেপিকে কেনা যায়, তৃণমূলকে নয়। তৃণমূল নেত্রীর অভিযোগ, যত অধর্ম, গুণ্ডাবাজি, সব হয়েছে বিজেপির আমলে, তাই এবার ভোটে বিজেপি সরকারকে পাল্টে দিতে হবে।

Comments
Loading...