আমলা বদলি নিয়ে মমতা: যতই অফিসার বদলি কর মাইনে তোমার ৪১২!

নির্বাচন কমিশন এখন বিজেপি কমিশন হয়ে গিয়েছে। বিজেপির কথা শুনে পদক্ষেপ নিচ্ছে। ওরা এখন বিজেপির খুড়তুতো ভাই। প্রথম দফার ভোটগ্রহণের আগে শেষ নির্বাচনী প্রচার থেকে মোদী-শাহকে তোপ দাগলেন মমতা ব্যানার্জি।

বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগণা ও পশ্চিম মেদিনীপুরে পরপর ৪ টি জনসভা করেন মমতা। সেই সভা থেকে বিজেপিকে একের পর ইস্যুতে আক্রমণ শানালেন তৃণমূল নেত্রী। কমিশনের অফিসার বদলি নিয়ে মমতা দাঁতনের সভা থেকে সরাসরি নির্বাচন কমিশনকে কটাক্ষ করেন। পাশাপাশি বিজেপিকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ শানিয়ে বলেন, নির্বাচন কমিশন এখন বিজেপি কমিশন হয়ে গিয়েছে। বিজেপির কথা শুনে পদক্ষেপ নিচ্ছে।

এর জন্য আমাকে শোকজ করুন, ১০টা চিঠি পাঠান, আমার কিছু যায় আসে না। আমি লড়াই করবই। বিজেপি এখন জনগণের খেলায় হেরে গিয়েছে। তাই অফিসার বদলের খেলা খেলছে। তবে যাঁদের বদলি করছেন, তাঁরা সবাই আরও বেশি করে আমাদের লোক। আর যাঁরা নতুন আসছেন, তাঁদের নিয়েও আমি খুশি, তাঁরাও আমাদের লোক। এরপর আরও শ্লেষের সুরে বলেন, অফিসার বদলি যতই করো, মাইনে তোমার ৪১২!

[আরও পড়ুন- পুরুলিয়ায় অমিত শাহ: স্ক্যাম চাইলে দিদি, স্কিম চাইলে মোদী]

দক্ষিণ ২৪ পরগণায় সভা করে আমপানের সময় ত্রাণ দুর্নীতির অভিযোগ করেছিলেন অমিত শাহ। তার উত্তর এদিন দিলেন মমতা ব্যানার্জি। প্রধানমন্ত্রী মোদীকে কটাক্ষ করে তৃণমূল নেত্রী বলেন, একদিন ঢং করে এসেছিল। ১ হাজার কোটি টাকা সাহায্যের গল্প শুনিয়ে চলে গেছে। ওই টাকা রাজ্যের। মাছের তেলে মাছ ভাজতে চাইছে। আমফান দুর্নীতি নিয়ে বিজেপির অভিযোগের পালটা হিসেবে মমতার দাবি, তৃণমূলের কেউ যদি আমপানের ৫০০ টাকা নিয়েও থাকেন, ওরা তো সব বেচে টাকা পকেটে ভরে নিয়েছে। তারপরই তৃণমূল নেত্রী বলে ওঠেন তুমি মহারাজ সাধু হলে আজ আমি আজ চোর বটে!

এরপর ফের বিজেপিকে বহিরাগত তকমা দিয়ে মমতা বলেন, জোর করে ভোট দখল করতে চাইছে ওরা। ওড়িশা থেকেও ট্রেনে লোক নিয়ে আসবে। বাইরের লোককে ঢুকতে দেবেন না।

Comments
Loading...