সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত, এটা আমাদের নৈতিক জয়ঃ মমতা বন্দ্যোপাধ্যায়

কলকাতার পুলিশ কমিশনার রাজীব কুমারকে কেন্দ্র করে বেনজির কেন্দ্র-রাজ্য সংঘাতে সুপ্রিম কোর্টের নির্দেশকে স্বাগত জানালেন মুখ্যমন্ত্রী। রায় আসা মাত্রই মঙ্গলবার সকালে ধর্মতলার ধরনা মঞ্চ থেকে তাকে স্বাগত জানিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এটা আমাদের নৈতিক জয়। তাঁকে গ্রেফতার করা যাবে না। সিবিআই যে অভিযোগ এনেছিল তা আদালত খারিজ করে দিয়েছে। রাজীব কুমার নিজেই পাঁচবার সিবিআইকে চিঠি দিয়ে জানিয়েছিলেন, তিনি তদন্তকারীদের সাহায্য করতে চান। আজ আদালত তাই বলেছে।
মুখ্যমন্ত্রী বলেন, রাজীব কুমার পুলিশ ফোর্সের সম্পদ। এত বছর ধরে চাকরি করছে। তাঁর সততা প্রশ্নের উর্দ্ধে। তাঁকে পর্যন্ত হ্যারাস করা হচ্ছে। তাঁর দক্ষতা, সততার জন্য সবাই তাঁকে শ্রদ্ধা করেন।
পাশাপাশি মুখ্যমন্ত্রী বলেন, এটা গণতন্ত্রের জয়। বিজেপি আর ক্ষ্মমতায় আসছে না, তা স্পষ্ট হয়ে গেছে। ভয় পেয়ে সিবিআই, ইডিকে কাজে লাগিয়ে যা খুশি তাই করছে। যাঁকে খুশি অ্যারেস্ট করে ভুবনেশ্বরে পাঠিয়ে দিচ্ছে। এই সরকার আর থাকবে না। মানুষের সরকার গঠিত হবে।
মুখ্যমন্ত্রী বলেন, তাঁর ছবি নিয়ে দু’বার এক্সিবিশন হয়েছে। তাতে যে ছবি বিক্রি হয়েছে তার টাকা মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে, রাজ্যপালের ত্রাণ তহবিলে দিয়েছি। আর সিবিআই দিয়ে আমাকে ভয় দেখাচ্ছে? এদিন গুজরাতে খুন হওয়া বিজেপি নেতা হারিন পান্ডিয়তার কথাও তুলে এনে মোদী-শাহকে খোঁচা দেন মুখ্যমন্ত্রী।

Comments
Loading...