কৃষক আন্দোলন নিয়ে কেন মুখে কুলুপ? অজয় দেবগনের গাড়ি আটকে বিক্ষোভ যুবকের

পাঞ্জাবি যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে অজয় দেবগনের বডিগার্ড প্রদীপ ইন্দ্রসেন গৌতম।

গুরগাঁও ফিল্ম সিটির বাইরে ২৮ বছরের এক যুবক বলিউড অভিনেতা অজয় দেবগনের গাড়ি আটকে বিক্ষোভ দেখাতেই গ্রেফতার করে মুম্বাই পুলিশ। গ্রেফতারের পর ওই পাঞ্জাবি যুবকের বিরুদ্ধে মামলা দায়ের করে অজয় দেবগনের বডিগার্ড প্রদীপ ইন্দ্রসেন গৌতম। পরে অবশ্য জামিনে মুক্তি পায় যুবক। 

মুম্বাই পুলিশ জানিয়েছে, পাঞ্জাবি যুবকের দাবি ছিল পাঞ্জাবি হিন্দু পরিবারে জন্ম নিয়ে কেন দেশে নয়া কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছেন না অভিনেতা। 

মঙ্গলবার মুম্বাইয়ের গুরগাঁও এলাকায় এই ঘটনাটি ঘটে। গাড়ি নিয়ে ফিল্ম সিটি থেকে বেরিয়ে আসা মাত্রই অজয় দেবগনের গাড়ি সামনে দাঁড়িয়ে পড়েন সেই যুবক। গাড়ি আটক করে তার সামনে দাঁড়িয়ে চিৎকার করে বলতে থাকেন ‘লজ্জা হওয়া উচিত! আপনারা সবাই পাঞ্জাবের বিরুদ্ধে। কেন কৃষক আন্দোলন নিয়ে মুখে কুলুপ? ভিডিওটি ভাইরাল হতেই উত্তেজনা ছড়ায় নেট দুনিয়ায়। কেউ প্রশংসায় পঞ্চমুখ, কেউ আবার নিন্দায় মাতে।

অভিনেতা অজয় দেবগানের আদি বাড়ি পাঞ্জাবের অমৃতসরে। আপাত ভাবে পাঞ্জাবের প্রতি এবং সেখানকার মানুষের প্রতি তাঁর অনুভূতি অন্য রকম হওয়া উচিত ছিল। কিন্তু অজয় দেবগনের টুইটার ঘাঁটলে বোঝা যাবে, সম্প্রতি কৃষক আন্দোলন নিয়ে তিনি মুখ খোলেননি। তবে ভারতের কৃষক আন্দোলনকে সমর্থনকারী আমেরিকার পপ সিঙ্গার রিহানার ও পর্ন স্টার মিয়া খালিফার বিরুদ্ধে লিখেছিলেন।

Comments
Loading...