নারদকাণ্ডে মুকুল রায়কে আড়াই ঘণ্টা জেরা সিবিআইয়ের, মির্জা-মুকুলকে মুখোমুখি বসিয়ে জিজ্ঞাসাবাদ

নারদকাণ্ডে মুকুল রায়কে প্রায় আড়াই ঘণ্টা জিজ্ঞাসাবাদ করল সিবিআই। তদন্তকারী সংস্থার কাজে সহযোগিতা করা একজন দায়িত্বপূর্ণ নাগরিকের কাজ। আবার যদি ডেকে পাঠায়, আবার আসব। নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতর থেকে বেরিয়ে বললেন মুকুল রায়। পাশাপাশি তাঁর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্র করছেন।

এদিন দুপুর আড়াইটে নাগাদ নিজাম প্যালেসের সিবিআই দফতরে পৌঁছন মুকুল রায়। সূত্রের খবর, প্রথমে মুকুল রায়কে আলাদভাবে জিজ্ঞাসাবাদ করা হয়। দেখানো হয় স্টিং অপারেশনের ফুটেজ। তারপর ধৃত এসএমএইচ মির্জার মুখোমুখি বসানো হয় মুকুল রায়কে।

সিবিআই সূত্রে খবর, এসএমএইচ মির্জা তাঁদের জানিয়েছেন, যা করেছি, পুরোটাই মুকুল রায়ের নির্দেশে। যদিও মুকুল রায় বরাবর দাবি করে এসেছেন কোনও ফুটেজেই তাঁকে টাকা নিতে দেখা যায়নি। মির্জাকে কোনও নির্দেশও তিনি দেননি।

বৃহস্পতিবার সিবিআই গ্রেফতার করে আইপিএস এসএমএইচ মির্জাকে। তারপরই ডেকে পাঠানো হয় বিজেপি নেতা মুকুল রায়কে। শুক্রবার প্রতিনিধিকে দিয়ে চিঠি পাঠিয়ে মুকুল রায় জানান, দলীয় কাজে ব্যস্ত থাকায় আসতে পারবেন না। সিবিআইয়ের কাছে কয়েকদিন সময়ও চান মুকুল। কিন্তু সিবিআই জানায়, শুক্রবার আসতে না পারলে মুকুল রায়কে শনিবার হাজির হতে হবে। সেই অনুযায়ী শনিবার দুপুরে নিজাম প্যালেসে সিবিআইয়ের দফতরে হাজির হন বিজেপি নেতা মুকুল রায়।

Comments
Loading...