ধর্মনিরপেক্ষতার জন্য আমার শিরদাঁড়া সর্বদা সোজা, টুইটে জানালেন মনোজ তিওয়ারি

ধর্মনিরপেক্ষতার জন্য আমার শিরদাঁড়া সর্বদা সোজা থাকবে। নীতিগত ভাবে এবং দৃষ্টিভঙ্গীর দিক থেকে আমি বরাবরই সৎ। টুইট করে এমনই প্রতিক্রিয়া সদ্য তৃণমূলে যোগদানকারী মনোজ তিওয়ারির। টুইটে কংগ্রেস সাংসদ শশী থারুরকে জবাব দিয়ে মনোজ জানিয়েছেন, মমতা ব্যানার্জির প্রতি ভরসা রেখে বাংলার মানুষের জন্য সেবা করার উদ্যোগ নিয়েই তৃণমূলে যোগ দিয়েছি।

উল্লেখ্য, ভারতীয় ক্রিকেটার মনোজ তিওয়ারি বুধবার ডানলপে মুখ্যমন্ত্রী সভা থেকে যোগ দিয়েছেন তৃণমূলে। এরপর এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মনোজ জানান, বিজেপি তাঁকে তাঁদের দলে যোগদানের প্রস্তাব দিয়েছিল। কিন্তু সাম্প্রদায়িকতার বিরুদ্ধে লড়াই করার জন্য তৃণমূলে যোগদান। এছাড়াও বিজেপির মতামতের সঙ্গে মিল হয়না তাঁর বলেও জানান মনোজ। একইসঙ্গে ক্রিকেট ছেড়ে দেওয়ার কথাও জানিয়েছিলেন তিনি।

এরপরই বিজেপির দেওয়া প্রস্তাব প্রত্যাক্ষা করার জন্য মনোজকে স্বাগত জানান কংগ্রেস সাংসদ শশী থারুর। তিনি জানান, ধর্মনিরপেক্ষতার প্রতি দায়বদ্ধতার কারণে অনেক ধন্যবাদ মনোজকে। বেশিরভাগ ভারতীয় ক্রিকেটার সাম্প্রদায়িকতার বিরুদ্ধে বলে জানান তিনি। ক্রিকেট একতার প্রচার করলেও বিজেপি ধর্মান্ধতার প্রচার করে বলে টুইট করে জানান শশী।

উল্লেখ্য, হাওড়ার ছেলে ক্রিকেটার মনোজ তিওয়ারির নতুন ইনিংস শুরু করেছে তৃণমূলের হাত ধরে। সূত্রের খবর, মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি নিজে মনোজকে দলে যোগ দেওয়ার আমন্ত্রণ জানান।

Comments
Loading...