নেই মিঠুনের নাম, আরও ১৩ কেন্দ্রের প্রার্থী ঘোষণা BJP র, চৌরঙ্গীতে নতুন প্রার্থী

আরও ১৩ আসনের প্রার্থী ঘোষণা করল বিজেপি। পাশাপাশি বদল করা হয়েছে কাশীপুর-বেলগাছিয়া ও চৌরঙ্গী কেন্দ্রের প্রার্থীকেও। অর্থনীতিবিদ অশোক লাহিড়ীকে টিকিট দেওয়া হয়েছে উত্তরবঙ্গের বালুরঘাটে। নেই মিঠুনের নাম।

চৌরঙ্গি, কাশীপুর-বেলগাছিয়া, বনগাঁ উত্তর, গাইঘাটা, বাগদা সহ ১৩ কেন্দ্রে প্রার্থী ঘোষণা হয়েছে। শিখা মিত্রর আপত্তির পর চৌরঙ্গিতে বিজেপি প্রার্থী করেছে দেবব্রত মাঝিকে। কাশীপুর-বেলগাছিয়ার বিজেপি প্রার্থী শিবাজি সিংহ রায়। দক্ষিণ কলকাতার রাসবিহারী কেন্দ্রে বিজেপি প্রার্থী হচ্ছেন সুব্রত সাহা।

উত্তর ২৪ পরগনার মতুয়া অধ্যুষিত গাইঘাটা কেন্দ্র থেকে প্রার্থী করা হয়েছে শান্তনু ঠাকুরের ভাই সুব্রত ঠাকুরকে। আলিপুরদুয়ার কেন্দ্রে এর আগে ঘোষিত বিজেপি প্রার্থী ছিলেন অর্থনীতিবিদ অশোক লাহিড়ী। কিন্তু তিনি বাংলার ভোটার ছিলেন না। এবার অশোক লাহিড়ীকে প্রার্থী করা হয়েছে বালুরঘাট থেকে।

পাহাড়ের তিন আসনে প্রার্থী দিয়েছে বিজেপি। কালিম্পংয়ে শুভ প্রধানকে প্রার্থী করা হয়েছে। দার্জিলিংয়ে নীরজ তামাং জিম্বা আর কার্শিয়াংয়ে বিষ্ণুপ্রসাদ শর্মাকে প্রার্থী করেছে বিজেপি। ইটাহার কেন্দ্রে প্রার্থী অমিতকুমার কুণ্ডু। প্রার্থী তালিকা হওয়ার পর এই কেন্দ্রে প্রার্থী নিয়ে বিক্ষোভ দেখিয়ে ছিলেন বিজেপি সমর্থকরা।

একনজরে বিজেপি ১৩ আসনের প্রার্থী তালিকা
কালিম্পং – শুভ প্রধান
চৌরঙ্গি – দেবব্রত মাঝি
কাশীপুর-বেলগাছিয়া – শিবাজী সিংহ রায়
দার্জিলিং-নীরজ তামাং জিম্বা
কার্শিয়াং-বিষ্ণুপ্রসাদ শর্মা
করণদিঘি – সুভাষ সিংহ
ইটাহার – অমিতকুমার কুণ্ডু
বাগদা – বিশ্বজিৎ দাস
বনগাঁ উত্তর- অশোক কীর্তনিয়া
গাইঘাটা – সুব্রত ঠাকুর
বালুরঘাট – অশোক লাহিড়ী
রাসবিহারী- সুব্রত সাহা
বহরমপুর – সুব্রত মৈত্র

Comments
Loading...