পর্যবেক্ষক পদ ফেরার খবর মিথ্যে, ট্যুইট করে জানাল তৃণমূল

তৃণমূলে ফিরছে না পর্যবেক্ষক-জমানা

তৃণমূলে ফিরছে না পর্যবেক্ষক-জমানা। দলের তরফে ট্যুইট করে জানিয়ে দেওয়া হল, এই সংক্রান্ত খবর সম্পূর্ণ মিথ্যে। বুধবার রাতে কয়েকটি সংবাদ মাধ্যমে খবর সম্প্রচারিত হয় যে তৃণমূলের কয়েকজন শীর্ষ নেতাকে একাধিক জেলার দায়িত্ব দেওয়া হয়েছে। কিন্তু পর্যবেক্ষক শব্দটি ব্যবহার করা হয়নি। 

বৃহস্পতিবার সকালে তৃণমূলের অফিসিয়াল ট্যুইটার হ্যান্ডল থেকে জানানো হয়, একটি-দুটি সংবাদমাধ্যমে সম্প্রচার করা হয়েছে যে বাংলার কয়েকটি জেলার জন্য পর্যবেক্ষক নিয়োগ করা হয়েছে। এই খবর সম্পূর্ণ ভিত্তিহীন ও মিথ্যে। স্পষ্ট করে জানানো হচ্ছে, এরকম কোনও নিয়োগ হয়নি।

এক সময় তৃণমূলের তরফে বিভিন্ন জেলার জন্য একজন করে পর্যবেক্ষক নিয়োগ করা হতো। কিন্তু পরবর্তীতে এই পদটিই তুলে দেওয়ার সিদ্ধান্ত নেন দলনেত্রী। পর্যবেক্ষক পদ তুলে দেওয়া নিয়ে সমস্যা তৈরি হয় তৃণমূলের অন্দরে। প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে মমতা ব্যানার্জি বলেন, এখন থেকে দলের একজন সাধারণ সদস্য হিসেবে সব জেলার অবজার্ভার আমি। যা সমস্যা আমাকে বলবেন। তৃণমূলের একটি অংশের বক্তব্য শুভেন্দুর উষ্মার শুরুও পর্যবেক্ষক পদ তুলে দেওয়া নিয়েই। তাই আচমকা তৃণমূলে পর্যবেক্ষক পদ ফিরে আসার খবরে জল্পনা শুরু হয়। কিন্তু সকাল হতেই তৃণমূলের তরফে আনুষ্ঠানিক ভাবে জানিয়ে দেওয়া হয়, এই খবর সম্পূর্ণ মিথ্যে।

Comments
Loading...