বাড়ি ফিরলেন সৌরভ, এড়ালেন রাজনীতি প্রসঙ্গ

'আমি সম্পূর্ণ সুস্থ', হাসপাতাল থেকে বেরিয়ে বলেন সৌরভ

অবশেষে বৃহস্পতিবার উডল্যান্ডস হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলি। চিকিৎসকেরা জানাচ্ছেন এখন সম্পূর্ণ সুস্থ তিনি। তবে আপাতত কয়েকদিন নিয়মিত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকতে হবে বিসিসিআই প্রেসিডেন্টকে। হাসপাতাল থেকে বেরিয়ে চিকিৎসক এবং হাসপাতাল কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান সৌরভ। সাংবাদিকরা রাজনীতি প্রসঙ্গ নিয়ে প্রশ্ন করলে এড়িয়ে যান তিনি।
হাসপাতাল সূত্রে খবর, আপাতত সৌরভের দেখভালের জন্য বাড়িতে একজন নার্স থাকবেন। তিনি সময়মতো ওষুধপত্র দেবেন। প্রতিদিনই তাঁর সঙ্গে চিকিৎসকরা যোগাযোগ রাখবেন তাঁর সঙ্গে।
প্রসঙ্গত, গত শনিবার জিম করতে গিয়ে ব্ল্যাক আউট হয়ে যান সৌরভ। তড়িঘড়ি তাঁকে হাসপাতালে ভর্তি করা হলে জানা যায় মাইল্ড হার্ট অ্যাটাক হয়েছে প্রাক্তন ভারত অধিনায়কের। তাঁর রাইট করোনারি আর্টারি-সহ মোট তিনটি ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টির পর স্টেন্ট বসানো হয়। মঙ্গলবার হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি সৌরভের শারীরিক অবস্থা খতিয়ে দেখে জানিয়েছিলেন, তিনি একদম সুস্থ। সপ্তাহ দুয়েক বিশ্রাম নিয়ে আগের মতোই সব কাজ করতে পারবেন। এদিকে বুধবার সৌরভের বাড়ি ফেরার কথা থাকলেও তাঁর নিজের ইচ্ছেতে আরও একদিন হাসপাতালে থেকে এদিন বাড়ি ফিরলেন সৌরভ গাঙ্গুলি।

Comments
Loading...