কংগ্রেস ছেড়ে তৃণমূলে ওমপ্রকাশ মিশ্র, বুধবার বিধানসভায় দেখা করলেন মুখ্যমন্ত্রীর সঙ্গে

লোকসভা ভোটের পরই প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র সহ দলের একাধিক নেতার সমালোচনা করেছিলেন ওমপ্রকাশ মিশ্র। জানিয়েছিলেন, লোকসভা ভোটে বামেদের সঙ্গে আসন সমঝোতা না করে ভুল করেছেন কংগ্রেস নেতৃত্ব। এর পরই কংগ্রেস সহ সভাপতির পদ থেকে ইস্তফা দেন ওমপ্রকাশ মিশ্র।
অবশেষে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিলেন তিনি। বুধবার রাজ্যের মন্ত্রী শুভেন্দু অধিকারীর হাত ধরে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বিধানসভায় দেখা করেন প্রদেশ কংগ্রেসের প্রাক্তন সহ সভাপতি। সেখানেই তৃণমূলে যোগ দেন তিনি। উল্লেখ্য, এদিন একদিকে বিধানসভায় যখন ওমপ্রকাশ মিশ্র কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিচ্ছেন, তখন সেখানেই দলের সাংসদ তথা লোকসভায় কংগ্রেসের নেতা অধীররঞ্জন চৌধুরীকে সংবর্ধনা দেন কংগ্রেস বিধায়করা।
লোকসভা ভোটে এ রাজ্যে খারাপ ফলের পরেই প্রদেশ কংগ্রেসের সহ সভাপতির পদ থেকে ইস্তফা দিয়েছিলেন ওমপ্রকাশ মিশ্র। তখনই তাঁর পদ ছাড়া নিয়ে চাপানউতোর তৈরি হলেও ওমপ্রকাশ জানিয়েছিলেন, প্রদেশ কংগ্রেসের সহ সভাপতির পদ ছেড়েছেন, কিন্তু দল ছাড়ছেন না। যদিও বুধবার আচমকা তাঁর দলবদল নিয়ে এখনও মন্তব্য করেননি ওমপ্রকাশ মিশ্র। কংগ্রেসের তরফ থেকেও প্রতিক্রিয়া মেলেনি।

Comments
Loading...