সিবিআই-কলকাতা পুলিশ সংঘাত সংসদে, প্রধানমন্ত্রীর জবাব চাইল তৃণমূল

কলকাতায় সিবিআই-কলকাতা পুলিশের সংঘাতের আঁচ পড়ল সংসদে। সোমবার সংসদ শুরু হওয়া মাত্রই তৃণমূল কংগ্রেসসহ বিরোধী দলগুলি লোকসভায় এবং রাজ্যসভায় হইচই শুরু করেন। প্রবল বিক্ষোভ দেখান। যার জেরে মুলতুবি হয়ে যায় সংসদ। লোকসভায় তৃণমূল সাংসদ সৌগত রায় অভিযোগ করেন, কেন্দ্র সিবিআইকে রাজ্যের বিরুদ্ধে ব্যবহার করছে। ভোটে পশ্চিমবঙ্গে শুণ্য পাবে বলে বিজেপি এই সব করছে। এর জন্য প্রধানমন্ত্রীর জবাব দাবি করেন সৌগত রায়।
এদিকে ধর্মতলার ধরনা মঞ্চ থকে ফের বিজেপিকে আক্রমণ করেন তৃণমূল নেত্রী। শুধু পশ্চিমবঙ্গ সরকার নয়, রাজ্যের প্রতিটি প্রতিষ্ঠানকে নরেন্দ্র মোদী ভাঙার চেষ্টা করছেন বলে অভিযোগ মমতার। ধর্মতলার ধরনা মঞ্চ থেকে ইন্ডোর স্টেডিয়ামে তৃণমূলের ক্ষেতমজুর সমাবেশে ফোনের মাধ্যমে ভাষণে একথা বললেন মুখ্যমন্ত্রী।
মোদী সরকারকে তীব্র আক্রমণ করে মমতা বলেন, এই ধর্মতলায় ২০০৬ সালে আমি ২৬ দিনের অনশন করেছিলাম। সিঙ্গুর, নন্দীগ্রাম, নেতাই থেকে শুরু করে আজ পর্যন্ত নোটবন্দি পর্যন্ত কৃষকদের ওপর অত্যাচার হয়েছে। আমরা দেশে একমাত্র সরকার যারা কৃষকদের পাশে আছি। এরাজ্যে কৃষকদের জন্য অনেক কাজ হয়েছে। দেশে কৃষকদের অবস্থা এখন ভালো। তাই মোদী ভয় পেয়েছেন।

Comments
Loading...