বিক্ষোভের মুখে “কুইন”, পুলিশি নিরাপত্তায় কঙ্গনা

চাইলেও নতুন ছবির শুটিং শুরু করতে পারছেন না। বিক্ষোভ করে বারবার শুটিংয়ে বাঁধা দেওয়া হচ্ছে। শুক্রবার রাতে এমনটাই সোশ্যাল মিডিয়ায় অভিযোগ তুললেন বলি-কুইন কঙ্গনা রানাওয়াত। মধ্যপ্রদেশের বেটুলে কঙ্গনার নতুন ছবি “ধাকড়” এর শুটিং শুরু হয়েছে। কিন্তু বেটুলের স্থানীয় কংগ্রেস বিধায়কের নেতৃত্বে শুটিং স্পটে কিছুতেই অভিনেত্রীকে শুটিং করতে দিচ্ছেন না বলে অভিযোগ জানালেন বলিউড কুইন।

দিল্লি সীমান্তে কৃষক আন্দোলন শুরু হওয়া থেকেই অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত একের পর এক টুইট করে গিয়েছেন আন্দোলনের বিরূদ্ধে। আর সেই কারণেই এদিন বিক্ষোভের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। শুটিং স্পটে তাঁকে ঘিরে ফেলে সাধারণ মানুষ এবং তাঁর বিরুদ্ধে প্রশ্ন তোলেন, কেন তিনি কৃষক আন্দোলনকে সমর্থন করছেন না। বিক্ষোভের পারদ শীর্ষ ছোঁয়ার অবস্থা এলে সেখান থেকে গাড়ি ফিরিয়ে নিয়ে যেতে বাধ্য হন কঙ্গনা।

এরপরই অভিনেত্রীর বাড়ি থেকে শুরু করে শুটিং স্পটে পুলিশি নিরাপত্তা বাড়ানো সিদ্ধান্ত নেয় কতৃপক্ষ। শুক্রবার একটি ভিডিও টুইটারে পোস্ট করে সেখানে প্রশ্ন তোলেন কঙ্গনা। যে কোন বিষয় নিয়ে বিরূপ মত প্রকাশ করলে কেন এমন হেনস্থা হতে হচ্ছে তাঁকে? শুধু তাই নয় শুটিংয়ের কাজে তাকে বাঁধা দেওয়া হচ্ছে বলে কংগ্রেসের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন কঙ্গনা রানাওয়াত।

“থলাইভির” পর “ধাকড়” ছবির জন্য এতদিন ধরে অভিনেত্রী নিজেকে প্রস্তুত করেছিলেন। সম্প্রতি “ধাকড়” এবং “থলাইভির” ছবি শেয়ার করে নিজেকে মেরলি স্ট্রিপ এবং টম ক্রুজের সঙ্গে তুলনা করেন। তা নিয়ে অবশ্য নেটদুনিয়ায় বিতর্ক এবং কটাক্ষের মুখে পরতে হয় বলিউড কুইনকে।

Comments
Loading...