জন সম্পর্ক অভিযানে শুক্রবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে দেখা করলেন রাহুল সিংহ

সমাজের বিশিষ্ট নাগরিকদের সঙ্গে জনসংযোগ বাড়াতে গত সপ্তাহ থেকে ‘জন সম্পর্ক অভিযান’ শুরু করেছেন বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক তথা রাজ্য বিজেপি নেতা রাহুল সিংহ। যাচ্ছেন বিভিন্ন ক্ষেত্রে প্রতিষ্ঠিত সমাজের বিশিষ্ট ব্যক্তিদের কাছে, যাঁরা সরাসরি রাজনীতির সঙ্গে যুক্ত নন। ইতিমধ্যেই তিনি দেখা করেছেন পশ্চিমবঙ্গের প্রাক্তন রাজ্যপাল শ্যামল সেন, দেশের প্রাক্তন বায়ুসেনা প্রধান অরূপ রাহা, পদ্মশ্রী কৃষ্ণ বিহারী মিশ্র, দীনেশ বাজপেয়ীর মতো রাজ্যের বিশিষ্ট ব্যক্তিবর্গের সঙ্গে। শুক্রবার তিনি দেখা করেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গেও। রাহুল সিংহের সঙ্গে আলোচনায় নোট বাতিলের সময় মানুষের সমস্যার কথা বলেন সৌমিত্র চট্টোপাধ্যায়।
রাহুল সিংহ জানিয়েছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে বিগত চার বছরে দেশে কী ভালো কাজ হয়েছে এবং কী কী প্রকল্প নেওয়া হয়েছে সেই সকল তথ্য নিয়েই তিনি বিশিষ্টদের কাছে যাচ্ছেন। তাঁদের মতামত শুনছেন, বক্তব্য জানছেন। তাঁদের কোনও পরামর্শ থাকলে তাও তিনি নথিভুক্ত করছেন। রাহুলবাবু জানিয়েছেন, বিশিষ্টদের থেকে সহযোগিতা পাচ্ছেন তিনি। আগামী অগাস্ট মাস পর্যন্ত এই ভাবে জন সম্পর্কঅভিযানের মাধ্যমে রাজ্যের বিশিষ্টদের কাছে যাবেন তিনি। পরে তাঁদের মতামত সম্বলিত রিপোর্ট জমা দেবেন কেন্দ্রীয় নেতৃত্বের কাছে।
রাহুল সিংহ এদিন আরও জানান, আগামী ২৯ জুন থেকে দলের কর্মীরাও এই ‘জন সম্পর্ক অভিযান’ এর মাধ্যমে রাজ্যের সাধারণ মানুষের কাছে যাবেন। জনগনের সঙ্গে জন সংযোগ বাড়াবেন। তাঁদের মতামত শুনবেন।

Comments
Loading...