গণ্ডগোল-সংঘর্ষ সব্যসাচী দত্ত ও তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের মধ্যে, উত্তপ্ত রাজারহাট

কাটমানির অভিযোগকে কেন্দ্র করে এবার গোষ্ঠী সংঘর্ষে জড়াল তৃণমূলই। বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্ত ও বর্তমান ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের অনুগামীদের ব্যাপক বোমাবাজি ও গুলিতে রণক্ষেত্রের চেহারা নিল রাজারহাটের নারায়ণপুর সহ আশপাশের এলাকা। ডেপুটি মেয়রের বাড়ি লক্ষ করে বোমা ফেলার অভিযোগ প্রাক্তন মেয়রের অনুগামীদের বিরুদ্ধে।
ঘটনার সূত্রপাত মঙ্গলবার সকালে। কাটমানি নেওয়ার বিরুদ্ধে এদিন সকালে রাজারহাটে একটি মিছিল বের করে স্থানীয়রা। মিছিলে স্লোগান দেওয়া হয়, বিধাননগর পুরসভার ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায় কাটমানি নিয়েছেন। এই আন্দোলনকারীরা তৃণমূল নেতা তথা বিধাননগরের প্রাক্তন মেয়র সব্যসাচী দত্তের অনুগামী বলে খবর। আন্দোলনকারীরা চিনার পার্ক এলাকা অবরোধ করার পর আচমকা তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষের সৃষ্টি হয়। বোমাবাজি ও গুলির শব্দে রণক্ষেত্র হয়ে ওঠে রাজারহাটের নারায়ণপুর থানা এলাকা। অভিযোগ ওঠে, ডেপুটি মেয়র তাপস চট্টোপাধ্যায়ের বাড়ি লক্ষ্য করে ব্যাপক বোমাবাজি করে সব্যসাচীর অনুগামীরা।
ঘটনাস্থলে পৌঁছায় বিধাননগরের বিশাল পুলিশ বাহিনী। তাঁদের লক্ষ্য করে এলোপাথাড়ি ইট ছোঁড়া হয় বলে অভিযোগ। আহত হন বেশ কয়েকজন পুলিশকর্মী। ঘটনায় স্থানীয় বাসিন্দাদেরও আহত হওয়ার খবর পাওয়া গিয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে ৮ জনকে আটক করেছে পুলিশ।

Comments
Loading...