রাজীব কুমার আগাম জামিন মামলার শুনানি শেষ, রায়দান স্থগিত, মঙ্গলবার হতে পারে রায়

রাজীব কুমারের আগাম জামিন মামলার রায়দান স্থগিত রাখল কলকাতা হাইকোর্ট। সিবিআই ও রাজীব কুমারের আইনজীবীর দীর্ঘ সওয়াল-জবাব শোনার পর রায়দান স্থগিত রাখেন বিচারপতি। সম্ভবত মঙ্গলবার এই মামলার চূড়ান্ত রায় দেবে কলকাতা হাইকোর্ট। সোমবার ১১ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত সিবিআইয়ের আইনজীবীরা রাজীব কুমারের জামিনের আবেদনের বিরোধিতা করে সওয়াল করেন। এরপর বেলা ১২ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত রাজীব কুমারের আইনজীবীরা পাল্টা সওয়াল করেন। দু’ পক্ষের সওয়াল-জবাব শুনে এদিন রায়দান স্থগিত রাখে কলকাতা হাইকোর্ট।
প্রথমে বারাসত আদালত ও পরে আলিপুর আদালতে জামিনের আর্জি জানিয়েছিলেন রাজীব কুমার। দু’বারই আগাম জামিনের আর্জি খারিজ হওয়ার পর কলকাতা হাইকোর্টের দ্বারস্থ হন কলকাতার প্রাক্তন পুলিশ কমিশনার। আদালতের রুদ্ধদ্বার কক্ষে শুনানি চলে সংশ্লিষ্ট মামলার। গোটা শুনানির হয় ভিডিও রেকর্ডিং।

এদিকে রাজ্যের গোয়েন্দা প্রধানের খোঁজে হন্যে হয়ে ঘুরছে সিবিআই। দিল্লি থেকে বিশেষ দল এনে, বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়েও রাজীব কুমারের সন্ধান পাননি সিবিআই আধিকারিকরা। শেষ পর্যন্ত রাজীব কুমারকে খুঁজতে কাজে লাগানো বিশেষ দলকে দিল্লি ফিরিয়ে দেওয়া হয়। এই প্রেক্ষিতে কলকাতার প্রাক্তন নগরপালের খোঁজে সিআরপিএফের সহায়তা নেওয়ার কথা ভাবছে সিবিআই।

 

Comments
Loading...