ইনস্টাগ্রামে এসেই ঝড় রতন টাটার, ২৪ ঘন্টায় ফলোয়ার প্রায় তিন লাখ

দীর্ঘদিন পর সোশ্যাল মিডিয়ায় নাম লেখালেন রতন টাটা। আর ইনস্টাগ্রামে প্রবেশে করেই ঝড় তুললেন ৮১ বছরের প্রবীণ এই শিল্পপতি। জানালেন, অভিজ্ঞতার আদানপ্রদানের মাধ্যমে তিনি ছাপ রাখতে চান সোশ্যাল মিডিয়ায়।
বুধবারই টাটা সনস-এর সাম্মানিক চেয়ারম্যান রতন টাটা ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট খোলেন। ২৪ ঘণ্টার মধ্যেই তাঁর ফলোয়ারের সংখ্যা ২ লক্ষ ৮৪ হাজার ছাড়িয়ে যায়। যদিও এখনও পর্যন্ত তিনি কাউকে ‘ফলো’ করেননি এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে। তবে ইনস্টাগ্রামে নিজের প্রথম ছবি শেয়ারের পরেই ২ লক্ষ ৩৩ হাজার লাইক পড়েছে। চিরপরিচিত ব্লেজার, সুট পরিহিত কেতাদুরস্ত রতন টাটা তাঁর ছবির ক্যাপশনে লিখেছেন, ইন্টারনেটে তোলপাড় বলতে কী বোঝায় তিনি সত্যিই তা জানেন না। তবে এবার থেকে সোশ্যাল মিডিয়ায় ভাবনার আদানপ্রদানের মাধ্যমে নতুন কিছু করতে চান। এই প্রবীণ শিল্পপতির ছবিটিতে লাইক করেছেন রণবীর সিংহ, সোনম কাপুর আহুজা, অর্জুন কাপুরের মতো বলিউডের তারকারা। ইনস্টাগ্রামে ঢোকার পরপরই রতন টাটার ফলোয়ারের তালিকায় এসেছেন করণ জোহর, রণবীর সিংহ, দীপিকা পাড়ুকোন প্রমুখ।
১৯৯০ সাল থেকে ২০১৪, দীর্ঘ ২৪ বছর টাটা গোষ্ঠীর চেয়ারম্যানের পদ সামলেছেন রতন টাটা। এরপর অন্তর্বর্তীকালীন চেয়ারম্যান হিসাবেও বেশ কয়েক মাস সংস্থার ভার সামলেছেন। বর্তমানে টাটা ট্রাস্টের চেয়ারম্যানের পদে রয়েছেন রতন টাটা। ইনস্টাগ্রামে পা রাখার পর পদ্মভূষণ ও পদ্মবিভূষণে সম্মানিত শিল্পপতি রতন টাটার ফলোয়ারের সংখ্যা বেড়েই চলেছে।

Comments
Loading...